সুজানগরে বিদ্যালয়ে ঢুকে প্রকাশ্যে ছাত্রকে পিটিয়ে জখম

প্রকাশিত: ফেব্রুয়ারি ৭, ২০২৩; সময়: ৭:৪২ অপরাহ্ণ |
সুজানগরে বিদ্যালয়ে ঢুকে প্রকাশ্যে ছাত্রকে পিটিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক, সুজানগর : পাবনার ঐতিহ্যবাহী সুজানগর সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ে ঢুকে প্রকাশ্যে সোহান হোসেন (১৬) নামের এক শিক্ষার্থীকে পিটিয়ে গুরুতর জখম করেছে বহিরাগত একদল বখাটে যুবক।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে বিদ্যালয়ের শিক্ষকদের রুমের সামনে এ ঘটনা ঘটে। সোহান হোসেন সুজানগর সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের ১০ শ্রেণির ছাত্র। সে পাবনা সদর উপজেলার চরতারাপুর ইউনিয়নের বাকছিডাঙ্গি এলাকার মো.বাতেন প্রামানিকের ছেলে। গুরুতর আহত অবস্থায় সোহানকে সুজানগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স্রে ভর্তি করা হয়েছে। তার শরীরের একাধিক স্থানে গুরুতর জখম সহ একটি হাত ভেঙ্গে গেছে বলে জানিয়েছেন চিকিৎসকেরা।

সোহান ও তার সহপাঠীদের অভিযোগ, বহিরাগত একদল বখাটে যুবক বিদ্যালয়ে ঢুকে এই ঘটনা ঘটিয়েছে। ঘটনায় এ সময় বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

সুজানগর সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীদের সঙ্গে কথা বলে জানা গেছে, এদিন দুপুর সাড়ে ১২টার দিকে প্রধান শিক্ষককের রুমে অবস্থান করছিলেন সোহান। এসময় বহিরাগত কয়েকজন বখাটে যুবক সোহানকে রুম থেকে বের করে বিদ্যালয়েই প্রকাশ্যে পিটিয়ে গুরুতর জখম করে দ্রুত পালিয়ে যায়। পূর্ব বিরোধকে কেন্দ্র করে বখাটে যুবকেরা এ ঘটনা ঘটায় বলে জানা যায়।

এদিকে প্রকাশ্যে বহিরাগত বখাটেরা বিদ্যালয়ে ঢুকে স্কুলছাত্রকে পিটিয়ে গুরুতর জখম করায় এ ঘটনার তীব্র নিন্দা ও ক্ষোভ জানিয়ে ঘটনাটির সুষ্ঠ তদন্তের মাধ্যমে অভিযুক্তদের বিচার দাবী জানিয়ে এদিন বিকেলেই উপজেলা নির্বাহী অফিসারের নিকট একটি লিখিত অভিযোগ দিয়েছে অত্র বিদ্যালয়ের শিক্ষার্থীরা। বিদ্যালয়ের প্রধান শিক্ষক(ভারপ্রাপ্ত) দিলীপ কুমারের কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি কোন কথা বলতে রাজি হননি।

এ বিষয়ে সুজানগর উপজেলা নির্বাহী অফিসার ও অত্র বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি তরিকুল ইসলাম জানান, এ ঘটনার সাথে যারা জড়িত, তাদের প্রত্যেকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এছাড়া গুরুতর আহত ওই স্কুলছাত্রের চিকিৎসা ব্যয় তিনি নিজেই বহন করবেন বলে জানান।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে