নওগাঁয় ইথেন এন্টারপ্রাইজের উদ্যোগে শিক্ষা উপকরণ বিতরণ

প্রকাশিত: জানুয়ারি ৩১, ২০২৩; সময়: ৫:৩২ অপরাহ্ণ |
নওগাঁয় ইথেন এন্টারপ্রাইজের উদ্যোগে শিক্ষা উপকরণ বিতরণ

নিজস্ব প্রতিবেদক, নওগাঁ : নওগাঁয় এফবিসিসিআই’র পরিচালক, নওগাঁ চেম্বারের সভাপতি ও ইথেন এন্টারপ্রাইজ লিমিটেডের কর্ণধার বিশিষ্ট ব্যবসায়ী ইকবাল শাহরিয়ার রাসেলের উদ্যোগে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার শহরের বোয়ালিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান। অনুষ্ঠানে বোয়ালিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুলতানা সাবিনা সিদ্দিকার সভাপতিত্বে ও জেলা ছাত্রলীগের সভাপতি সাব্বির রহমান রিজভীর সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন এফবিসিসিআই’র পরিচালক ইকবাল শাহরিয়ার রাসেল, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার সিদ্দীক মোহাম্মদ ইউসুফ রেজা, নওগাঁ জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শফিক ছোটন, সহকারি প্রাথমিক শিক্ষা কর্মকর্তা ওয়াহেদুল্লাহ প্রমূখ। শহরের পৌর এলাকার ৩১টি প্রাথমিক বিদ্যালয়ের প্রায় ৬হাজার শিক্ষার্থীদের মাঝে ৬হাজার কলম ও ১২হাজার খাতা বিতরণ করা হয়।

এসময় ইকবাল শাহরিয়ার রাসেল বলেন বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বছরের প্রথম দিনে শিক্ষার্থীর হাতে বই তুলে দিয়ে দৃষ্টান্তর স্থাপন করেছেন। বর্তমান সরকারের অনন্য উদ্যোগে শিক্ষায় জাতি এগিয়ে যাচ্ছে। সেই গতি আরো তরান্বিত করতে জেলা শহরের পৌর এলাকার সবগুলো প্রাথমিক বিদ্যালয়ে সকল শিক্ষার্থীর মাঝে দুটি করে খাতা ও কলম বিতরণ করার উদ্যোগ নেয়া হয়েছে। আগামীতেও এই ধরনের কর্মকান্ড অব্যাহত রাখা হবে।

প্রধান অতিথি জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান বলেন মানবিক গুনাবলীর প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। ৪১সালের মধ্যে একটি সমৃদ্ধশালী বাংলাদেশ গড়তে আজকের শিশুরাই আগামীদিনের ভবিষ্যৎ। তাই আজকের শিশুদের সঠিকভাবে গড়ে তুলতে পারলে স্মার্ট বাংলাদেশ গড়তে বর্তমান সরকারের গৃহিত মিশন ও ভিশন বাস্তবায়ন করতে অনেক সহজতর হবে। তাই সরকারের পাশাপাশি ব্যক্তি উদ্যোগেও এই ধরনের কল্যাণকর কর্মকান্ড আরো বেশি বেশি সম্পাদন করার প্রতি তিনি আহবান জানান।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে