‘পাঠান’কে বিশেষ সম্মান দেখিয়ে পেছাল ‘শেহজাদা’র মুক্তি

প্রকাশিত: জানুয়ারি ৩১, ২০২৩; সময়: ১০:২৫ পূর্বাহ্ণ |
খবর > বিনোদন
‘পাঠান’কে বিশেষ সম্মান দেখিয়ে পেছাল ‘শেহজাদা’র মুক্তি

পদ্মাটাইমস ডেস্ক : ‘পাঠান’ ছবিকে বিশেষ সম্মান দেখিয়ে কার্তিক আরিয়ান ও কৃতি শ্যাননের ‘শেহজাদা’ ছবির মুক্তি পেছানো হয়েছে। সোমবার (৩০ জানুয়ারি) ছবির নির্মাতাদের পক্ষ থেকে মুক্তির নতুন তারিখ ঘোষণা করা হয়েছে।

রোহিত ধবন পরিচালিত ও ভূষণ কুমার, অল্লু অরবিন্দ, অমন গিল ও আরিয়ান প্রযোজিত ‘শেহজাদা’ মুক্তি পাওয়ার কথা ছিল ১০ ফেব্রুয়ারি। নতুন ঘোষণা অনুযায়ী, এক সপ্তাহ পিছিয়ে আগামী ১৭ ফেব্রুয়ারি মুক্তি পাবে ‘শেহজাদা’।

জানা গেছে, প্রযোজনা সংস্থার পক্ষ থেকে ‘পাঠান’-এর রেকর্ড ভাঙা সাফল্যের কারণে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। বক্স অফিসে ‘শাহরুখ ঝড়’কে সম্মান জানিয়েই এই সিদ্ধান্ত বলে জানানো হয়েছে ছবির নির্মাতাদের পক্ষ থেকে।

প্রযোজনা সংস্থার পক্ষ থেকে এক বিবৃতিতে বলা হয়েছে, ‘শেহজাদা পেল মুক্তির নতুন তারিখ। ‘পাঠান’-এর প্রতি শ্রদ্ধা রেখে রোহিত ধবন পরিচালিত এবং ভূষণ কুমার, অল্লু অরবিন্দ, অমন গিল এবং কার্তিক আরিয়ান প্রযোজিত, পারিবারিক বিনোদনের এই কার্তিক আরিয়ান, কৃতি শ্যানন অভিনীত ছবি ১৭ ফেব্রুয়ারি, ২০২৩-এ মুক্তি পাবে।’ পোস্ট করে এই খবর দেন ফিল্ম সমালোচক ও ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শও।

প্রসঙ্গত, ‘পাঠান’ মুক্তির পাঁচ দিনের মাথায় বিশ্বজুড়ে ৫০০ কোটির ব্যবসার গণ্ডি পেরিয়ে গেছে। সেই ধারা অব্যাহত রয়েছে। অন্যদিকে ২০২০ সালে মুক্তিপ্রাপ্ত অল্লু অর্জুন ও পূজা হেগড়ে অভিনীত তেলুগু সুপারহিট ছবি ‘আলা বৈকুণ্ঠপুরুমুলু’র হিন্দি সংস্করণ ‘শেহজাদা’।

স্পাই থ্রিলার ঘরানার ছবি ‘পাঠান’ বক্স অফিসে একাধিক রেকর্ড ভেঙেছে। বিশ্বজুড়ে ৫৪২ কোটি টাকার ব্যবসা করেছে এই ছবি। শাহরুখ খান বলেন, ‘দীপিকা, জন, সিদ্ধার্থ ও আদিত্যর পক্ষ থেকে আমি সবাইকে অনেকটা ধন্যবাদ দিতে চাই পাঠানকে এত ভালোবাসা দেওয়ার জন্য।’

তিনি আরও বলেন, ‘আমরা সবাই অনুরাগী এবং মিডিয়ার কাছে এতো ভালোবাসার জন্য এবং ছবিটিকে এভাবে সমর্থন করার জন্য অত্যন্ত কৃতজ্ঞ। কারণ এমন কিছু পরিস্থিতি তৈরি হয়েছিল, যা ছবির মুক্তির পরিমাণ কমিয়ে দিতে পারত। প্রেক্ষাগৃহে প্রাণ ফিরিয়ে আনার জন্য আমরা ইন্ডাস্ট্রিতে আমাদের বন্ধু এবং সহকর্মীদের পক্ষ থেকে আপনাকে ধন্যবাদ জানাই।’

এই ছবির হাত ধরে একের পর এক রেকর্ড ভেঙেছেন শাহরুখ, দীপিকা, জন ও সিদ্ধার্থ। রেকর্ড ভাঙা ব্যবসা করেছে যশ রাজ ফিল্মসও।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে