রাজশাহীতে প্রধানমন্ত্রীর আগমনে নারীকর্মীদের উচ্ছ্বাস

প্রকাশিত: জানুয়ারি ২৯, ২০২৩; সময়: ১২:৫৪ অপরাহ্ণ |
রাজশাহীতে প্রধানমন্ত্রীর আগমনে নারীকর্মীদের উচ্ছ্বাস

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীতে দীর্ঘ ৫ বছর পর প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমনে পুরুষদের পাশাপাশি নারীকর্মীদের মাঝেও প্রবল উচ্ছাস দেখা যাচ্ছে। জনসভা সফল করার লক্ষ্যে নারীকর্মীরা ব্যাপক উৎসাহ, উদ্দীপনা, উচ্ছ্বাস ও আনন্দের সাথে দলে দলে সভাস্থলে আসছেন।

রোববার (২৯ জানুয়ারি) সকাল ৯টা থেকে স্থানীয় ও বিভাগের বিভিন্ন জেলা থেকে আগত নারী নেতাকর্মীরা ছুটে আসছেন প্রধানমন্ত্রীকে এক নজর দেখার জন্য।

সমাবেশে আসা বিভিন্ন নারীদের সাথে কথা বললে,তারা বলেন, প্রধানমন্ত্রীকে তারা একনজর দেখার জন্য দুরদূরান্ত থেকে আসছেন। আজ ঈদের থেকে বেশি আনন্দ রয়েছে তাদের মাঝে ।

প্রধানমন্ত্রীর কাছে কোনো চাওয়া আছে কিনা এমন প্রশ্নের উত্তরে এক নারী বলেন, প্রধানমন্ত্রী যা দিয়েছেন তা অনেক দিয়েছেন। তার কাছে আলাদা ভাবে চাওয়ার আর কিছু নেই।

বেলা ১১টা থেকেই মাঠে আসতে শুরু করে নারীকর্মীরা। বিভিন্ন সাজে তাদের উপস্থিতিতে জনসভার মাঠে সৃষ্টি হয়েছে রঙ্গিন আবহ।

জানা গেছে, ৩৮তম বিসিএস (পুলিশ) ক্যাডারের শিক্ষানবীশ সহকারী পুলিশ সুপারদের প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে যোগ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রোববার (২৯ জানুয়ারি) বেলা ১১টা ১৭ মিনিটের দিকে সারদায় বাংলাদেশ পুলিশ একাডেমির অনুষ্ঠানস্থলে উপস্থিত হন তিনি।

দিনব্যাপী এই সফরে ১ হাজার ৩১৭ কোটি টাকার ২৫টি প্রকল্প উদ্বোধন করবেন তিনি। এছাড়াও এই দিনই ৩৭৬ কোটি টাকার আরও ৬টি প্রকল্পের ভিত্তি প্রস্তর স্থাপন করবেন সরকার প্রধান। আর এরপর বিকেলে রাজশাহীর ঐতিহাসিক মাদরাসা মাঠে আওয়ামী লীগ আয়েজিত জনসভায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী।

এদিকে প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে রাজশাহীতে প্রায় এক সপ্তাহ থেকেই সাজ সাজ রব বিরাজ করছে। প্রধানমন্ত্রীকে স্বাগত জানিয়ে বিলবোর্ড, ব্যানার, ফেস্টুনে ছেয়ে গেছে নগরী। দেয়াল লিখন, আলোকসজ্জা ও তোরণ নির্মাণসহ নানা সাজসজ্জা করা হয়েছে।

অন্যদিকে, জনসভাকে কেন্দ্র করে প্রশাসনের পক্ষ থেকে নিরাপত্তার চাদরে ঢেকে দেওয়া হয়েছে রাজশাহী নগরী। র‌্যাব, পুলিশ, গোয়ান্দা সংস্থাসহ পুরো আইনশৃঙ্খলা বাহিনীর রয়েছে ব্যাপক তৎপরতা ।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে