ট্রেনে দূর-দূরান্ত থেকে আসছেন নেতাকর্মীরা

প্রকাশিত: জানুয়ারি ২৯, ২০২৩; সময়: ১১:০৯ পূর্বাহ্ণ |
ট্রেনে দূর-দূরান্ত থেকে আসছেন নেতাকর্মীরা

নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগের জনসভায় মেতে উঠেছে রাজশাহী। রোববার (২৯ জানুয়ারি) দলটির বিভাগীয় জনসভায় প্রধান অতিথির বক্তব্য দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর বক্তব্য শুনতে বিভাগের সব জেলা থেকে আসছেন কর্মী ও সমর্থকরা। ট্রেনে বা বাসে করে রাজশাহীর জনসভায় আসেছেন তারা।

রাজশাহীতে আওয়ামী লীগের জনসভার জন্য সাতটি বিশেষ ট্রেন চলাচল করছে। এসব ট্রেনগুলো আজ সারাদিন রাজশাহী-নাটোর, রাজশাহী-জয়পুরহাট, রাজশাহী-সান্তাহার, রাজশাহী-ঢালারচর ও রাজশাহী-সিরাজগঞ্জ রুটে চলবে।

রোববার সকালে রাজশাহী রেলস্টেশন ও বাস টার্মিনালগুলো ঘুরে দেখা গেছে, রাজশাহী বিভাগের বিভিন্ন জেলা-উপজেলা থেকে বিপুল সংখ্যক মানুষ প্রধানমন্ত্রীর জনসভায় আসছেন। ফলে এলাকাগুলো লোকে লোকারণ্য হয়েছে। রেলস্টেশনে বাস টার্মিনাল থেকে সরাসরি মাদরাসা মাঠে চলে যাচ্ছেন নেতাকর্মীরা।

চাঁপাইনবাবগঞ্জ রহনপুর থেকে ট্রেনে আসা সাইফুল ইসলাম বলেন, রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জে জেলা। আমাদের রাজশাহীতে প্রধানমন্ত্রী এসেছে তাকে দেখতে না গেলে হয়? তাই চাচা-ভাতিজা সকালের ট্রেনে উঠে পড়েছি। রাজশাহীতে নেমে দেখছি বিশাল আয়োজন। চারিদিকে শুধু প্রধানমন্ত্রীর পোস্টার। অনেক ভালো লাগলো রাজশাহীতে এসে।

ট্রেনে করে সিরাজগঞ্জ থেকে এসেছেন রাকিবুল ইসলাম। তিনি বলেন, সকালে প্রথমে বাসে উঠেছিলাম। বাস থেকে নেমে ট্রেনের চড়ি। সব জায়গাতেই প্রধানমন্ত্রী ও তার উন্নয়ন নিয়ে আলোচনা। নির্বাচনের বছরে হওয়ায় রাজশাহীর জনসভা বেশ গুরুত্বপূর্ণ। এর আগে প্রধানমন্ত্রী যশোর, চট্টগ্রামের জনসভাই ভোট চেয়েছেন। প্রধানমন্ত্রীকে এক পলক কাছে থেকে দেখতে অনেক দূর-দূরান্ত থেকে মানুষ ছুটে আসছে।

প্রধানমন্ত্রীর জনসভায় জয়পুরহাট থেকে আসা রাজিব হোসেন জানান, বাসে করে রাজশাহীতে আসলাম, প্রধানমন্ত্রীর জনসভা দেখতে। টিভি চ্যানেল, পেপার পত্রিকায় দেখেছি প্রধানমন্ত্রীর আসছে তাই অনেক সুন্দর করে রাজশাহী সাজানো হয়েছে। এসে সাজানো দেখলাম। সত্যিই অনেক ভালো লাগছে। প্রধানমন্ত্রী সভাস্থলে আসার আগ পর্যন্ত রাজশাহী নগরী ঘুরবো। পরে প্রধানমন্ত্রী কথা শুনে বাড়ি ফিরে যাব।

রাজশাহী সড়ক পরিবহন গ্রুপের সাধারণ সম্পাদক মতিউল হক টিটু জানান, রাজশাহী সব রুটে যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে। প্রধানমন্ত্রীর জনসভাকে কেন্দ্র করে রাজশাহীতে প্রচুর মানুষ এসেছে। তাদের মধ্যে বেশিরভাগ মানুষ বাসায় এসেছে।

রাজশাহী রেলওয়ের স্টেশন ম্যানেজার আব্দুল করিম জানান, ট্রেনগুলো বিভিন্ন জয়গা থেকে ছেড়ে আসছে। এছাড়া রাজশাহী থেকে বিভিন্ন রুটে ট্রেনগুলো ছেড়ে যাচ্ছে। সিডিউল বিপর্যয়ের কোনো ঘটনা ঘটেনি। আর বিশেষ সাতটি ট্রেন শুধুমাত্র আজকে চলবে।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে