নওগাঁর জেলা প্রেসক্লাবের নতুন কমিটির সভাপতি কায়েস সম্পাদক ছোটন

প্রকাশিত: জানুয়ারি ২৮, ২০২৩; সময়: ৬:৪২ অপরাহ্ণ |
নওগাঁর জেলা প্রেসক্লাবের নতুন কমিটির সভাপতি কায়েস সম্পাদক ছোটন

জ্যেষ্ঠ প্রতিবেদক, নওগাঁ : নওগাঁর ঐতিহ্যবাহী জেলা প্রেসক্লাবের ২০২৩ সালের নির্বাচনে বাসস ও চ্যানেল আইয়ের জেলা প্রতিনিধি কায়েস উদ্দিন কে সভাপতি এবং যমুনা টেলিভিশন ও ভোরের দর্পন পত্রিকার নিজস্ব প্রতিবেদক শফিক ছোটনকে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ঠ কমিটির নাম ঘোষনা করা হয়েছে।

শনিবার প্রেসক্লাব মিলনায়তনে সাধারণ অধিবেশন শেষে বিকেলে দ্বিতীয় অধিবেশনে নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক সামাজিক সংগঠন একুশে পরিষদ নওগাঁর সভাপতি অ্যাডভোকেট ডি এম আব্দুল বারী এই কমিটির নাম ঘোষনা করেন।

মোট ১৫ সদস্য বিশিষ্ট কার্য নির্বাহী কমিটির অন্যান্য পদে যারা নির্বাচিত হয়েছেন তারা হলেন সহ-সভাপতি মীর মোশারফ হোসেন জুয়েল দৈনিক খবর পত্র) ও আবু বক্কর সিদ্দিক( মাই টিভি ও ভোরের কাগজ), যুগ্ম সম্পাদক খন্দকার আব্দুর রউফ পাভেল (জিটিভি) ও একে সাজু (ডিবিসি নিউজ), অর্থ সম্পাদক পদে হারুন অর রশিদ চৌধুরী (চ্যানেল ২৪) দপ্তর সম্পাদক পদে আব্দুর রউফ রিপন (দীপ্ত টিভি) প্রচার সম্পাদক পদে মো: লোকমান আলী (এশিয়ান টিভি) নির্বাচিত হয়েছেন।

এছাড়া কার্য নির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন মো: নবির উদ্দিন(দৈনিক করতোয়া), আসাদুর রহমান জয়(এনটিভি), এম আর ইসলাম রতন(একুশে টেলিভিশন ও প্রতিদিনের বাংলাদেশ),নাছিমুল হক বুলবুল(দৈনিক বর্তমান), ওমর ফারুক( দৈনিক প্রথম আলো) এবং সাজেদুর রহমান সাজু (বাংলাদেশ টেলিভিশন) ।

বেলা ১১ টায় প্রেসক্লাবের সভাপতি কায়েস উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সাধারন সভায় প্রেসক্লাবের প্রয়াত সদস্য, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবারের শহীদ সকল সদস্য ও শহীদ মুক্তিযোদ্ধাদের প্রতি শ্রদ্ধা জানিয়ে একমিনিট নিরবতা পালন করা হয়।

সভায় বার্ষিক প্রতিবেদন ও আয় ব্যায়ের হিসাব তুলে ধরেন সাধারন সম্পাদক শফিক ছোটন। সভায় বক্তব্য রাখেন প্রবীন সাংবাদিক অ্যাডভোকেট মোঃ আনোয়ার হোসেন,ফরিদুল করিম তরফদার,আসাদুর রহমান জয়। সভায় আগামীতে ঐতিহ্যবাহী প্রেসক্লাবকে আরো কিভাবে অবকাঠামোগত উন্নয়ন ও নানাবিধ কল্যাণমূলক কর্মকান্ডের মাধ্যমে এগিয়ে নিয়ে যাওয়া যায় সেই বিষয়ে সকলেই আলোচনা করেন।

এসময় নির্বাচন কমিটির যুগ্ম আহবায়ক কাজী জিয়াউল হক বাবলু, মাসুদুর রহমান রতনসহ প্রেসক্লাবের সকল সদস্যরা উপস্থিত ছিলেন।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে