বাঘায় এক জনকের বিরুদ্ধে গৃহবধুকে যৌন হয়রানির অভিযোগ

প্রকাশিত: জানুয়ারি ২৭, ২০২৩; সময়: ৩:২৭ অপরাহ্ণ |
বাঘায় এক জনকের বিরুদ্ধে গৃহবধুকে যৌন হয়রানির অভিযোগ

নিজস্ব প্রতিবেদক,বাঘা : বাঘায় তিন সন্তানের জননীকে ধর্ষন চেষ্টার অভিযোগে চার সন্তানের এক জনকের বিরুদ্ধে থানায় ধর্ষন চেষ্টার অভিযোগ করা হয়েছে।

বৃহসপতিবার (২৬-০১-২০২৩) গ্রামের হামেদ আলী নামের একজনের বিরুদ্ধে এ অভিযোগ করা হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার ঢাকা চন্দ্রগাতি গ্রামে। হামেদ আলী ওই গ্রামের অবসরপ্রাপ্ত গ্রাম পুলিশ তমিজ উদ্দীনের ছেলে।

গৃহবধু অভিযোগ করেন, বুধবার রাত আনুমানিক ৯টার দিকে রান্নার কাজ শেষে বাড়ির পশ্চিম পাশে টিউবওয়েলে যান। এ সময় তার স্বামীর অনুপস্থিেিত বাড়িতে প্রবেশ করে প্রতিবেশি হামেদ আলী। তাকে একা পেয়ে জাটপে ধরে পাজামা খুলে ধর্ষনের চেষ্টা করে।

এ সময় তার স্বামী বাড়িতে প্রবেশ করলে তাকে ছেড়ে দিয়ে পালিয়ে যায়। পরে থানায় অভিযোগ করেন। এর আগেও তার বাড়িতে গিয়ে দৈহিক মেলামেশার জন্য প্রস্তাব দিত। কিন্তু তার কথায় রাজি হননি বলে দাবি করেন গৃহবধু।

গৃহবধুর স্বামী চা ব্যবসায়ী মাজেদ আলী জানান,বুধবার রাত আনুমানিক ৯টার দিকে দোকান বন্ধ করে বাড়িতে ফিরে টিউবওয়েলে পাশে তাদের একত্রে দেখতে পেয়ে হামেদ আলীকে ধরে ফেলেন। পরে ধ্বস্তাধ্বস্তি করে হামেদ আলী পালিয়ে যায়। তার চিৎকারে প্রতিবেশিরা ধাওয়া করেও ধরতে পারেনি। ঘটনার পর তার স্ত্রীকেও বাড়িতে রাখেননি। স্থানীয় পিজ্জুস, পারভিন ও সপেলা জানান, হামেদ আলী সেখান থেকে পালিয়ে গিয়ে তার নিজ বাড়িতে অবস্থান নেন। তারা জানান, মাজেদ আলী ও হামেদ আলী একই গ্রামের বাসিন্দা। আগে থেকেই তাদের মধ্যে সম্পর্ক ছিল।

শুক্রবার (২৭-০১-২০২৩) সরেজমিন হামেদ আলীর বাড়িতে গিয়ে তাকে পাওয়া যায়নি। তার স্ত্রী বেনু বেগম জানান, বাহির থেকে রাতে তার স্বামী বাড়িতে এসে শুয়ে পড়ে। ঘন্টাখানেক পর প্রতিবেশি মাজেদের স্ত্রী আমার বাড়িতে এসে স্বামীকে বলে তার স্বামী ছেড়ে দিয়েছে ,বিয়ে করতে হবে। এরপর প্রতিবেশি আশিক,সাকিব,রুবেল ও মানিকসহ কয়েকজন বাড়ির ভেতরে প্রবেশ করে স্বামী মাজেদকে বের করে দিতে বলে। তাদের ভয়ে তার স্বামী হামেদ পালিয়ে যায়। বাড়িতে উঠে আসা মাজেদের স্ত্রী রাতে তার বাড়িতে ছিল।

পরদিন বৃহসপতিবার দুপুরে গৃহবধুর(মাজেদের স্ত্রী) ভাই এসে নিয়ে যায়। গৃহবধুর ভাই তপু মন্ডল জানান,তার বোন এখন তাদের বাড়িতে আবস্থান করছে।

বাঘা থানার উপ পরিদর্শক(এসআই) মেহেদী হাসান বলেন, অভিযোগ আমলে নিয়ে তদন্ত করা হচ্ছে। সেই মোতাবেক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে