পত্নীতলায় কাভার্ড ভ্যানের ধাক্কায় গ্রাম পুলিশের মৃত্যু

প্রকাশিত: জানুয়ারি ২৭, ২০২৩; সময়: ১:৩৬ অপরাহ্ণ |
পত্নীতলায় কাভার্ড ভ্যানের ধাক্কায় গ্রাম পুলিশের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, পত্নীতলা : নওগাঁর পত্নীতলায় ঔষধ কোম্পানির কর্ভাড ভ্যানের ধাক্কায় সুরত আলী (৫২) নামের এক গ্রাম পুলিশের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন নিহত গ্রলিশ মো. সুরত আলী শিহাড়া ইউনিয়নের পরাণপুর গ্রামের মৃত বছির উদ্দিনের ছেলে। একই ইউনিয়নের মো. আকবর আলী (৬২), মো. গোলাম মোস্তফা (৬৫) ও মো. সমির উদ্দিন (৬৬) গুরুতর আহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) দুপুর ১২টার দিকে উপজেলার আগ্রাদ্বিগুন-সাপাহার সড়কের শিহাড়া বাজার মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সুত্রে জানা যায় সাপাহার উপজেলা সদর থেকে একটি ওষুধ কোম্পানির কাভার্ডভ্যান মালামাল নিয়ে আগ্রাদ্বিগুন বাজারে যাওয়ার পথে আনুমানিক বেলা সাড়ে ১২টার দিকে কাভার্ডভ্যানটি পত্নীতলা উপজেলার শিহাড়া বাজার মোড় এলাকায় বাঁক ঘোরানোর সময় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে দোকানে বসে থাকা গ্রাম পুলিশ সুরত আলীকে চাপা দিয়ে একটি পানের দোকানের ভেতর ঢুকে যায়। এতে ঘটনাস্থলেই সুরত আলী মারা যান এবং চায়ের দোকানদারসহ দোকানের ভেতরে থাকা তিনজন গুরুতর আহত হন। আহতদের উদ্ধার করে প্রথমে সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে আহত গোলাম মোস্তফা ও ছমির উদ্দিনকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেওয়া হয়।

শিহাড়া ইউপি চেয়ারম্যান তোফাজ্জল হোসেন বলেন দুপুরে শিহারা বাজার এলাকায় সড়কের পাশে একটি দোকানে বসে ছিল সুরত আলী চৌকিদার সহ আরও কয়েকজন এ সময় একটি কর্ভাডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে দোকানে ঢুকে পরে ঐ দোকানের সামনে থাকা সুরত আলি গাড়ীর নিচে চাপা পরে ঘটনাস্থলেই মৃত্যু হয় এবং আরও ৩/৪ জন গুরুতর আহত হন।

পত্নীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিয়ন্ত্রণ হারিয়ে একটি কাভার্ডভ্যান সড়কের পাশে দোকানে ঢুকে পড়ায় এ দুর্ঘটনা ঘটে। দোকানের সামনে দাঁড়িয়ে থাকা সুরত আলী নামে এক গ্রাম পুলিশ ঘটনাস্থলেই মারা যান। ওসি পলাশ চন্দ্র দেব আরও বলেন, কাভার্ডভ্যানের চালক ও তার সহকারীকে থানা হেফাজতে নেওয়া হয়েছে।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে