এলএফবির লিডারশিপ এক্সিলেন্স সামিট

প্রকাশিত: জানুয়ারি ২৬, ২০২৩; সময়: ৫:৪৪ অপরাহ্ণ |
এলএফবির লিডারশিপ এক্সিলেন্স সামিট

পদ্মাটাইমস ডেস্ক : লিডার্স ফোরাম বিডির (এলএফবি) লিডারশিপ এক্সিলেন্স সামিট-২০২২ অনুষ্ঠিত হয়েছে। ১৯ জানুয়ারি রাজধানীর একটি হোটেলে এ সামিট অনুষ্ঠিত হয়।

এ অনুষ্ঠানের মাধ্যমে বিভিন্ন কর্পোরেট খাত যেমন: ব্যাংক, স্বাস্থ্য, আরএমজি, হসপিটালিটি, রিয়েল এস্টেট, আর্থিক প্রতিষ্ঠান ইত্যাদি সেক্টরে নেতৃত্ব দেওয়া মানুষদের মধ্যে ১৩ জনকে তাদের কাজের স্বীকৃতি হিসেবে পুরস্কার দেওয়া হয়।

দেশের বিভিন্ন অঞ্চল থেকে ২৩টি সেক্টরের প্রায় ২০০ ‘লিডার’ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন এলএফবি প্রতিষ্ঠাতা ও সভাপতি খন্দকার কবির।

এছাড়াও বিভিন্ন সুপরিচিত লিডার তাদের কর্মজীবনের অভিজ্ঞতা, তরুণ প্রজন্মকে এগিয়ে নিয়ে যাওয়ার স্বপ্ন, এলএফবি’র মিশন ও ভিশন এবং এলএফবির কাছ থেকে প্রত্যাশা ইত্যাদি বিষয়ে বক্তব্য রাখেন।

অনুষ্ঠানের এক পর্যায়ে প্যানেল ডিসকাশনের আয়োজন করা হয়। আলোচনার বিষয় ছিল- স্মার্ট বাংলাদেশের জন্য টেকসই নেতৃত্ব : সম্ভাবনা এবং প্রতিবন্ধকতা।

আলোচনায় অংশগ্রহণ করেন মীর সাজেদ-উল বাশার, এস.এম জিয়াউল হক, কায়সার হামিদ, সাখাওয়াত হোসাইন, খুরশিদ আলম এবং ইসরাত করিম।

এলএফবির সহ-সভাপতি ডা. হালিদা হানুম আক্তার, এলএফবি ডিরেক্টর তামান্না রাব্বানী, এলএফবির উপদেষ্টা রুমি আলী, এলএফবির ট্রাস্টি বোর্ডের সদস্য এবং এলএফবি জুরি বোর্ডের সদস্যরাও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটি বিভিন্ন সেগমেন্টে বিভক্ত ছিল, যেমন: এলএফবি জুরি বোর্ডের পরিচয় পর্ব, এলএফবি ট্রাস্টি বোর্ডের পরিচয় পর্ব, লিডারদের বক্তব্য, প্যানেল ডিসকাশন, পুরষ্কার বিতরণী, সাংস্কৃতিক আয়োজন, র‌্যাফেল ড্র ইত্যাদি।

যারা পুরস্কার পেয়েছেন

ফাইনান্স সার্ভিস লিডারশিপ রাশেদ আক্তার, সাসটেইনেবল লিভিং লিডারশিপ মোহাম্মাদ শাহিদুজ্জামান রাজ, নাহিদা আক্তার পেয়েছেন ফিনটেক টেকনোলজি লিডারশিপ, ইয়াং এমার্জিং লিডারশিপ পুরস্কার পেয়েছেন নানজীবা ফাতিমা মীম, স্থপতি রবিউল হাসান পেয়েছেন হসপিটালিটি ডেভলপমেন্ট লিডারশিপে, মাসুদ খান এবং সুরাইয়া জান্নাত খান ইন্সপায়ারিং কর্পোরেট কাপল, মোহাম্মেদ জিয়া উদ্দীন সাপলাই চেইন অ্যান্ড লজিস্টিক লিডারশিপ, প্রফেসর রফিক আজম পেয়েছেন সোসাল ডেভেলপমেন্ট লিডারশিপ, এম মাহবুবুর রাহমান রিয়েল এস্টেট লিডারশিপ, ডা. আব্দুল্লাহ আল বাকী হেল্থ কেয়ারে, জাকারিয়া শাহিদ পেয়েছেন কর্পোরেট লিডারশিপ কন্ট্রিবিউশন পুরস্কার, আব্দুল্লাহ হিল নাকিব পেয়েছেন কর্পোরেট লিডারশিপ কন্ট্রিবিউশান এবং সাখাওয়াত হোসাইন পেয়েছেন হসপিটালিটি অ্যান্ড টুরিজম পুরস্কার।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে