রাজশাহীতে প্রধানমন্ত্রীর জনসভা ইতিহাসে স্মরণীয় হয়ে থাকবে : লিটন

প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২৩; সময়: ১১:৪৬ অপরাহ্ণ |
রাজশাহীতে প্রধানমন্ত্রীর জনসভা ইতিহাসে স্মরণীয় হয়ে থাকবে : লিটন

নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, রাজশাহীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আসন্ন জনসভা ইতিহাসে স্মরণীয় হয়ে থাকবে। জনসভা সফল করতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার উদাত্ত আহ্বান জানাই। জনসভা উপলক্ষে মাদরাসা ময়দান ছাড়িয়ে মূল সড়ক ও মহাসড়কে জনগণ বিস্তৃত হবে।

আগামী ২৯ জানুয়ারি রাজশাহীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা সফল করার লক্ষ্যে বুধবার (২৫ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নগরীর কুমারপাড়ায় দলীয় কার্যালয়ে রাজশাহী মহানগর ও জেলা আওয়ামী লীগের যৌথ সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

মেয়র লিটন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা জনসমুদ্রে পরিণত হবে। সেই লক্ষ্যে রাজশাহীর প্রতিটি ওয়ার্ড, পাড়া-মহল্লায় সকল নেতাকর্মী ও সাধারণ জনগণের মধ্যে উৎসাহ-উদ্দীপনা সৃষ্টি হয়েছে।

রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামালের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য দেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য বেগম আখতার জাহান, রাজশাহী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অনিল কুমার সরকার, সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ দারা প্রমুখ।

সভা সঞ্চালনা করেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার।

সভায় সাবেক প্রতিমন্ত্রী জিন্নাতুন নেসা তালুকদার, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য আদিবা আনজুম মিতা, রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল, মাহ্ফুজুল আলম লোটন, বীর মুক্তিযোদ্ধা নওশের আলী, সৈয়দ শাহাদত হোসেন, রেজাউল ইসলাম বাবুল প্রমুখ উপস্থিত ছিলেন।

সভায় মহানগর আওয়ামী লীগের পক্ষ থেকে দুটি সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। এগুলো হলো- আগামী ২৭ জানুয়ারি (শুক্রবার) বিকেল ৪টায় নগরীর প্রতিটি ওয়ার্ডে একযোগে প্রচার মিছিল ও পরদিন শনিবার বিকেল ৪টায় কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতাদের উপস্থিতিতে নগর আওয়ামী লীগের প্রচার মিছিল করা হবে।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে