রাজশাহীতে প্রধানমন্ত্রীর জনসভা ঘিরে এমপি এনামুলের নেতৃত্বে রঙ্গিণ সাজে বাগমারা

প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২৩; সময়: ১২:৫০ pm |
রাজশাহীতে প্রধানমন্ত্রীর জনসভা ঘিরে এমপি এনামুলের নেতৃত্বে রঙ্গিণ সাজে বাগমারা

নিজস্ব প্রতিবেদক, বাগমারা : আগামী ২৯ জানুয়ারি রাজশাহীতে আসবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দীর্ঘ প্রায় ৫ বছর পর রাজশাহীর ঐতিহাসিক মাদ্রাসা মাঠে রাজশাহী জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত বিশাল জনসভায় যোগদান করবেন।

প্রধানমন্ত্রীর আগমনী বার্তায় রাজশাহীর পাশাপাশি রঙ্গিণ সাজে সেজেছে বাগমারা। প্রায় অর্ধশত তোরণ নির্মাণ করা হয়েছে উপজেলার জনগুরুত্বপূর্ণ স্থান এবং মোড়ে। সেই সাথে প্রধানমন্ত্রীর জনসভা সফল করার লক্ষ্যে পোষ্টারে ছেয়ে গেছে উপজেলার বিভিন্ন এলাকা। বাগমারায় এখন সাজ সাজ রব বিরাজ করছে।

এছাড়াও বিভিন্ন পদধারী নেতাদের ব্যানারে সরকারের উন্নয়নের চিত্র শোভা পাচ্ছে। প্রধানমন্ত্রীর জনসভা সফল ও সার্থক করার লক্ষ্যে উপজেলার ১৬টি ইউনিয়ন ও ২টি পৌরসভায় অনুষ্ঠিত হচ্ছে আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের প্রস্তুতি সভা। এছাড়াও প্রচার মিছিল ও লিফলেট বিতরণ করা হচ্ছে।

প্রস্তুতি সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকছেন রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক।

প্রধানমন্ত্রীর আগমনকে ঘিরে প্রতিদিনই কোন না কোন ইউনিয়ন ও পৌরসভায় চলছে জনসভার প্রস্তুতি সভা। এতে করে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ আর উদ্দীপনা বিরাজ করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা উপলক্ষ্যে বাগমারা উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে ব্যাপক কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

রাজশাহীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা উপলক্ষে ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি বলেন, প্রধানমন্ত্রীর জনসভার মধ্যে দিয়ে আগামী নির্বাচনের নতুন নতুন বার্তা পাওয়া যাবে। রাজশাহী সহ উত্তরাঞ্চলের নেতাকর্মীদের মাঝে নতুন করে প্রাণের সঞ্চার ঘটবে। তাই প্রধানমন্ত্রীর জনসভা সফল করার লক্ষ্যে বাগমারা উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

উপজেলা, ইউনিয়ন ও পৌরসভায় প্রস্তুতি সভা প্রায় শেষের পথে। কিছু ইউনিয়নে প্রস্তুতি সভার কাজ চলমান রয়েছে। যে ভাবে মানুষের মাঝে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন তুলে ধরা হচ্ছে তাতে আশা করছি বাগমারা থেকেই প্রায় ৪০ হাজার মানুষের জনসমাগম ঘটবে জনসভায়। যারা একান্তই যেতে পারবেন না তারা যেন টেলিভিশনে প্রধানমন্ত্রীর ভাষণ শোনেন সে ব্যাপারেও বলা হচ্ছে।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
topউপরে