প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে সজ্জিত পুঠিয়া

প্রকাশিত: জানুয়ারি ২৪, ২০২৩; সময়: ৬:২৬ অপরাহ্ণ |
প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে সজ্জিত পুঠিয়া
নিজস্ব প্রতিবেদক, পুঠিয়া : দীর্ঘ ৫ বছর পর ২৯ জানুয়ারি আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর রাজশাহীতে আগমন উপলক্ষে পুঠিয়া সেজেছে বর্ণিল সাজে । প্রধানমন্ত্রীর এই সফর সফল করতে নানা কর্মসূচি হাতে নেওয়া হয়েছে।
এ উপলক্ষে পুঠিয়া উপজেলা নতুনভাবে সেজেছে। পুঠিয়া জুড়ে সাজ সাজ রব বিরাজ করছে। রাজশাহীর পুঠিয়াসহ পুরো জেলা ও উপজেলা গুলোতেও দেখা মিলছে সাজ সজ্জার কাজ।
সাজ সজ্জার অংশ হিসেব উপজেলা জুড়ে দেখা মিলছে সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের চিত্র ব্যানার ও ফেস্টুন। এছাড়াও বিভিন্ন পদধারী নেতাদের মহাসড়কে বড় বড় গেট, ব্যানার ও সরকারের উন্নয়নের চিত্র শোভা পাচ্ছে বিভিন্ন  সড়কে রাস্তার পাশের দেওয়াল ও গাছে গাছে।
এমন চিত্র শুধু পুঠিয়া জুড়ে নয় উপজেলার বাইরেও জেলা ও বিভিন্ন উপজেলায় দেখা মিলছে একই চিত্র। এতে করে পুরো রাজশাহী অঞ্চলে প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে যেন উৎসবের আমেজও বইতে শুরু করেছে।
প্রতিদিন উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা, প্রচার মিছিল ও লিফলেট বিতরণে অব্যাহত রয়েছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ দারা, পুঠিয়া-দূর্গাপুর আসনের সংসদ সদস্য প্রফেসর ডাঃ মনসুর রহমানসহ উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন নেতা কর্মীরা।
পুঠিয়া উপজেলার গুরুত্বপূর্ণ মোড় ও স্থানে তোরণ নির্মাণ ও মহাসড়কের উপরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, শেখ হাসিনা, প্রধানমন্ত্রী পুত্র সজীব ওয়াজেদ জয়সহ বিভিন্ন নেতাদের ছবি সম্বলিত ফেস্টুন-ব্যানার দিয়ে সজ্জিত করা হয়েছে।
প্রধানমন্ত্রীর আগমনকে ঘিরে আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা দেখা দিয়েছে।
এদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমনকে কেন্দ্র করে রাজশাহী জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে ব্যাপক কর্মসূচি গ্রহণ করেছে।
এ ব্যাপারে রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ দারা বলেন, রাজশাহীতে প্রধানমন্ত্রীর জনসভা সফল করার লক্ষ্যে আমরা ব্যাপক প্রস্তুতি নিয়েছি ।
জেলা ও উপজেলা পর্যায়ে সভা করেছি।  আশা করি লক্ষ মানুষের উপরে জনসমাগম করে আমরা সফলভাবে প্রধানমন্ত্রীর এই সফর শেষ করবো।
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে