সুজানগরে যুগান্তর স্বজন সমাবেশের কমিটি গঠন

প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২৩; সময়: ৫:২৯ pm |
সুজানগরে যুগান্তর স্বজন সমাবেশের কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক, সুজানগর : দৈনিক যুগান্তর পত্রিকার পাঠক সংগঠন স্বজন সমাবেশের পাবনার সুজানগর উপজেলা শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে। সত্যের সন্ধানে নির্ভীক যুগান্তর ।

সত্যই সুন্দর-এ শুভবোধকে জাগ্রত করে যুগান্তরের দীপ্ত উচ্চারণ- উঠুক যত ঝড়, সাদাকে সাদা আর কালোকে কালো বলবে যুগান্তর। মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য। মানবতার কল্যাণে যুগান্তর স্বজন সমাবেশে প্রদীপ্ত মানুষের মিছিল।

দেশ, মানুষ ও মানবতার কল্যাণে নিবেদিত একটি মুক্ত প্রাঙ্গন। এরই আলোকে দৈনিক যুগান্তর স্বজন সমাবেশের ৩১ সদস্য বিশিষ্ট সুজানগর উপজেলা কমিটি গঠন করা হয়।

এ উপলক্ষে শনিবার(২১ জানুয়ারী) সুজানগর মহিলা ডিগ্রি কলেজে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ আলোচনা সভার মাধ্যমে সভায় উপস্থিত সদস্যদের সর্বসম্মতিক্রমে নাজিরগঞ্জ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ নাদের হোসেনকে সভাপতি ও সাতবাড়িয়া ডিগ্রি কলেজের অধ্যক্ষ আব্দুল বাছেত বাচ্চুকে সাধারণ সম্পাদক করা হয়।

এছাড়া কমিটির অন্যরা হলেন, সহ সভাপতি সুজানগর প্রেসক্লাবের সভাপতি ও মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ শাহজাহান আলী এবং এন এ কলেজের অধ্যক্ষ আলমগীর হোসেন, সহ সাধারণ সম্পাদক আলাউদ্দিন আলাল ও সিদ্দিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম, মহিলা বিষয়ক সম্পাদিকা ফেরদৌসী সুলতানা লিজা, সাংস্কৃতিক সম্পাদক আয়শা সিদ্দিকা ইভা, ক্রীড়া সম্পাদক দেলোয়ার হোসেন, প্রচার-প্রকাশনা সম্পাদক শাহীনুর রহমান শাহীন, অর্থ সম্পাদক রাকিবুল ইসলাম যাদু, দপ্তর সম্পাদক ফিরোজ রানা, সাহিত্য সম্পাদক শিউলি আক্তার, সমাজকল্যাণ সম্পাদক আতিকুর রহমান আতিক, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সোহেল হাসান বাবু, পরিবেশ বিষয়ক সম্পাদক শামীমা ফেরদৌস, পাঠচক্র সম্পাদক আলামিন শেখ।

কার্যকরী কমিটির সদস্যরা হলেন- আসলাম উদ্দিন, জাহিদুল হাসান রোজ, জহুর আহম্মদ সরকার, নাজমুল হোসেন, আলাউদ্দিন, মেহেদী মাসুদ,মো. রাকিবুল ইসলাম, শ্রী বিজন কুমার পাল,শাহীনুর রহমান, রাশেদুল হাসান জন, রোজিনা খাতুন, মমিনুর রহমান ও শ্রী সুভাষ কুমার।

এ সময় স্বজনের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুস সামাদ মাষ্টার, সাপ্তাহিক পল্লীগ্রাম পত্রিকার সম্পাদক ও প্রকাশক আব্দুস শুকুর, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক রফিকুল ইসলাম রতন এবং যুগান্তরের সুজানগর উপজেলা প্রতিনিধি এম এ আলিম রিপন উপস্থিত ছিলেন।

সভায় স্বজনের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুস সামাদ মাষ্টার সবার উদ্দেশ্যে বলেন, যুগান্তর পত্রিকার দায়বদ্ধতা শুধু নিজেদের কাছে নেই, আছে দেশ-মাটি ও মানুষের কাছে। তাই যুগান্তর কেবল সংবাদপত্রই নয়, একটি আন্দোলনও।

এ আন্দোলন আঁধারের বিরুদ্ধে আলোর। এ আন্দোলন তরুণ প্রাণ পাঠকই যুগান্তরের প্রাণ। নিজের ভেতরে লুকিয়ে থাকা আলো অন্যের মধ্যে ছড়িয়ে দেয়াই সবচেয়ে মহৎ কাজ। যুগান্তর স্বজন সমাবেশের কমিটিও পাঠকের কাছ থেকে সেই প্রত্যাশা করে।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে যুগান্তর স্বজন সমাবেশ সুজানগর উপজেলার শুভ কামনান্তে উপস্থিত সবাইকে মিষ্টিমুখ করিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
topউপরে