নাটোর-৪ আসনের সাবেক এমপি মোজ্জাম্মেল হক আর নেই

প্রকাশিত: জানুয়ারি ১৩, ২০২৩; সময়: ১:০২ অপরাহ্ণ |
নাটোর-৪ আসনের সাবেক এমপি মোজ্জাম্মেল হক আর নেই

নিজস্বন প্রতিবেদক গুরুদাসপুর : নাটোর-৪ (গুরুদাসপুর-বড়াইগ্রাম) আসনের সাবেক সংসদ সদস্য (এমপি) ও বিএনপি নেতা এম মোজাম্মেল হক হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বৃহস্পতিবার (১২জানুয়ারী) রাত ১০টার দিকে গুরুদাসপুর পৌর সদরে তার নিজ বাসভবনে মৃত্য্যুবরণ করেন তিনি।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর। তিনি স্ত্রী, তিন ছেলে ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। ২০০১ সালে বিএনপির মনোনয়নে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন মোজাম্মেল হক।

মোজাম্মেল হকের বড় ছেলে ব্যারিস্টার আবু হেনা মোস্তফা কামাল মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, শুক্রবার (১৩ জানুয়ারী) বেলা সাড়ে ১১ টায় বনপাড়া কালীকাপুর মাঠে প্রথম জানাজা অনুষ্ঠিত হবে পরে জুমার নামাজ শেষে গুরুদাসপুর পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে তার দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হবে। সবশেষে মিরপুর শাহ আলী (রা.) মাজার শরীফে বাদ এশা জানাজা শেষে বনানী কবরস্থানে তাকে দাফন করা হবে।

মোস্তফা কামাল আরো বলেন, বুধবার (১১জানুয়ারী) বিএনপির রাজশাহী বিভাগীয় সমাবেশ শেষে রাত সাড়ে ৮টায় গুরুদাসপুর উপজেলা বিএনপি নেতা ও সাবেক উপজেলা চেয়ারম্যান আয়নাল হকের জানাজায় অংশগ্রহণ করেন মোজাম্মেল হক। এরপর বৃহস্পতিবার সারাদিন তিনি নিজ বাসাতেই অবস্থান করছিলেন। রাত ১০টার দিকে হঠাৎ তার মৃত্যুর সংবাদ পান তিনি।তাঁর মৃত্যৃতে নাটোর জেলা আ.লীগের সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য আব্দুল কুদ্দুস এমপি, বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু,সাবেক সংসদ সদস্য আবুল কাশেম সরকার, গুরুদাসপুর পেীর মেয়র মো. শাহানেয়াজ আলী মোল্লা শোক জানিয়েছেন।

গুরুদাসপুর উপজেলা বিএনপির সভাপতি আব্দুল আজিজ জানান, মোজাম্মেল হকের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। দলীয় নেতা-কর্মিরা ভেঙ্গে পরেছেন। এক সময় গুরুদাসপুর উপজেলা বিএনপির সভাপতি ও পরে কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্যের দায়িত্বে ছিলেন তিনি। এছাড়াও তিনি এডাবের সাবেক পরিচালকও ছিলেন। মোজাম্মেল হক শিক্ষা প্রতিষ্ঠানসহ এলাকায় অসংখ্য উন্নয়নমুলক কাজের স্বাক্ষর রেখেছেন। এছাড়াও তাঁর মৃত্যুতে গুরুদাসপুর বার্তা ও দৈনিক বনলতার পক্ষথেকে গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে।

 

 

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে