ভোটে জিতে মানুষকে ভুলে যেতে চাই না-সদ্য নির্বাচিত মেয়র আক্কাছ

প্রকাশিত: জানুয়ারি ১০, ২০২৩; সময়: ১১:০৪ am |
ভোটে জিতে মানুষকে ভুলে যেতে চাই না-সদ্য নির্বাচিত মেয়র আক্কাছ

নিজস্ব প্রতিবেদক, বাঘা : বাঘা পৌরসভা নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী আ’লীগের বিদ্রোহী স্বতন্ত্র মেয়র প্রার্থী আক্কাছ আলী জানিয়েছেন, সকলের সহযোগিতা পেলে বাঘা পৌরসভার চেহারা তিনি পাল্টে দেবেন। গত বছরের ২৯ ডিসেম্বর বাঘা পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে জগ প্রতীকে নির্বাচন করেন তিনি।

বেসরকারি ফলাফলে আওয়ামীলীগের নৌকা প্রতীকের প্রার্থীর চেয়ে ৫,৮৪৬ ভোট বেশি পেয়ে পৌরসভার মেয়রের আসনে বসতে যাচ্ছেন আ’লীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী আক্কাছ আলী। তিনি ‘জগ’ প্রতীকে ভোট পেয়েছেন ১২০৩৩। আক্কাছ আলীর নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের শাহিনুর রহমান পিন্টু ‘নৌকা’ প্রতীকে পেয়েছেন ৬ হাজার ১৮৭ ভোট।

সোমবার (৯জানুয়ারি’২৩) সন্ধ্যার পর সোনারতরী-৭১ এর আয়োজনে বাঘা পৌর সদরে দেওয়া সংবর্ধনা ও সন্মাননা অনুষ্ঠানে আক্কাছ আলী বলেন, আপনারা ভোট দিয়ে বিপুল ভোটে বিজয়ী করেছেন। ৯টি ওয়ার্ড নিয়ে বাঘা পৌরসভা একটি বড় ও উচ্চাভিলাষী করপোরেশন। বিগত সময়ে মানুষের চাহিদা-আকাঙক্ষার অনেক কিছু এখনও পূরণ করা সম্ভব হয়নি। এখানকার উন্নয়নের দায়িত্ব এখন আমার । সে কারণে দাবি, অন্যান্য পৌরসভার মতো বাঘা পৌরসভার উন্নয়নে সরকার নজর দিবেন। তাহলে পৌরবাসীকে আমি একটি আধুনিক পৌর শহর উপহার দেব।
তিনি বলেন, মাত্র ১৫ দশমিক৭৮ বর্গকিলোমিটার এলাকার বাঘা পৌরসভার মহল্লার সংখ্যা ২০টি। আমাকে সমপরিমাণ দিলেও পিছিয়ে পড়া এ এলাকার চেহারা পাল্টে দেব। বিগত বছরগুলোতেও মানুষের জীবনমান উন্নয়ন হয়নি। পৌরতে থেকেও তাঁরা গ্রামের বাসিন্দা। আমি এবার এসব সমস্যা নিয়ে কাজ করতে চাই। পৌর শহরের জলাবদ্ধতা,রাস্তাঘাট, স্বাস্থ্য, শিক্ষা খাতে এবার সর্বোচ্চ গুরুত্ব দিতে চাই।

আক্কাছ আলী বলেন, পরিকল্পনা অনুসারে এবার শুরু থেকেই আমাদের চাহিদা সরকারের কাছে ডকুমেন্টারি আকারে উপস্থাপন করব। আমি আমার ন্যায্য হিস্যা বুঝে নেব। বিগত বছরগুলোর তুলনায় এখন চাহিদা বেড়েছে। এ কারণে আশা করছি, এই মেয়াদে বাঘা পৌরবাসির সব চাওয়া-পাওয়া পূরণ করতে পারব। এটি আমার নির্বাচনী অঙ্গীকারও। আমি ভোটে জিতে মানুষকে ভুলে যেতে চাই না। বাঘা পৌরবাসী যে কোনো প্রয়োজনে সুখে-দুঃখে আমাকে সব সময় পাশে পাবে। অনুষ্ঠানের তত্বাবধায়ক সাবেক ছাত্র নেতা মাইনুল ইসলাম মুক্তা জানান, সফলভাবে অনুষ্ঠান শেষ হয়েছে।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
topউপরে