রাজশাহীতে মোটরসাইকেলসহ চোরচক্রের ৩জন গ্রেপ্তার

প্রকাশিত: জানুয়ারি ৯, ২০২৩; সময়: ৫:১০ pm |
রাজশাহীতে মোটরসাইকেলসহ চোরচক্রের ৩জন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগরীতে ২ টি চোরাই মোটরসাইকেলসহ সংঘবদ্ধ চোরচক্রের ৩ জনকে গ্রেপ্তার করেছে আরএমপির শাহমখদুম থানা পুলিশ। এসময় আসামিদের হেফাজত হতে ২ টি মোবাইল ফোন উদ্ধার হয়।

গ্রেপ্তারকৃত আসামিরা হলেন, রাজশাহী মহানগরীর এয়ারপোর্ট থানার বায়া ভোলাবাড়ীর রাকিব আলীর ছেলে রিফাত (১৯)), বারইপাড়ার মৃত মাজেদের ছেলে রাসেল আহম্মেদ (১৯) ও মৃত আসাদুলের ছেলে উজ্জ্বল (২০)।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ৭ জানুয়ারি ২০২৩ বিকেল ৫.০০ ঘটিকায় উপ-পুলিশ কমিশনার (শাহমখদুম) নূর আলম সিদ্দিকীর সার্বিক দিকনির্দেশনায় অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার নূরে আলমের নেতৃত্বে শাহমখদুম থানার অফিসার ইনচার্জ মেহেদী হাসান, এসআই রনি মিয়া ও তার টিম থানা এলাকায় বিশেষ টহল ডিউটি করছিল।

এসময় থানা পুলিশের ঐ টিম গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, শাহমখদুম থানার দক্ষিণ নওদাপাড়া বটতলা মোড়ে কতিপয় ব্যক্তি চোরাই মোটরসাইকেল বিক্রয় করার জন্য অবস্থান করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে শাহমখদুম থানার পুলিশের ঐ টিম বিকেল সাড়ে ৫ ঘটিকায় ঘটনাস্থলে উপস্থিত হয়ে অভিযান পরিচালনা করে আসামি রিফাতকে একটি চোরাই মোটরসাইকেলসহ আটক করেন।

গ্রেপ্তারকৃত আসামি রিফাতকে জিজ্ঞাসাবাদে সে জানায়, চোরাই মোটরসাইকেলটি তাকে রাসেল ও উজ্জ্বল বিক্রি করার জন্য দিয়েছে। জিজ্ঞাসাবাদে সে আরও জানায় যে, তাদের কাছে আরেকটি চোরাই মোটরসাইকেল বায়া বাজারের একটি বাসায় আছে।

রিফাতের দেওয়া তথ্যমতে শাহমখদুম থানার ঐ টিম আজ ৮ জানুয়ারি ২০২৩ (৭ জানুয়ারি ২০২৩ দিবাগত) রাত ২.৩০ ঘটিকায় অভিযান পরিচালনা করে এয়ারপোর্ট থানার বায়া বাজারের একটি বাড়ি হতে আসামি রাসেল ও উজ্জ্বলকে ১ টি চোরাই মোটরসাইকেলসহ আটক করেন। উল্লেখ্য, আসামিদের নিকট হতে দুটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামিরা জানায়, সন্তু ও মোমিন চোরাই মোটরসাইকেল ২ টি বিক্রি করার জন্য তাদের দিয়েছিল। আটককৃত আসামিরা দীর্ঘদিন যাবত মোটরসাইকেলসহ বিভিন্ন মালামাল চুরি করে বিক্রি করে থাকে বলে স্বীকার করে।

পুলিশ কর্তৃক ২টি মোটরসাইকেল ও ২টি মোবাইল ফোন উদ্ধার সংক্রান্তে শাহমখদুম থানায় ১টি উদ্ধারজনিত মামলা রুজু হয়েছে।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
topউপরে