ধর্ম রাজনীতির হাতিয়ার হতে পারেনা : পররাষ্ট্র প্রতিমন্ত্রী

প্রকাশিত: জানুয়ারি ৮, ২০২৩; সময়: ১২:০৫ অপরাহ্ণ |
ধর্ম রাজনীতির হাতিয়ার হতে পারেনা : পররাষ্ট্র প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, চারঘাট : ধর্ম রাজনীতির হাতিয়ার হতে পারেনা। বর্তমান সরকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যেভাবে উন্নয়নের ধারায় এগিয়ে চলেছে এবং উন্নয়ন হিসেবে বিদেশ থেকে পাচঁ গুণ এগিয়ে রয়েছে।

তিনি আরো বলেন, ২৮ ডিসেম্বর ঢাকায় মেট্রোরেল এর শুভ উদ্ভোধনসহ সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ৩৬ হাজার শিক্ষক নিয়োগ প্রক্রিয়া শেষ করেছে। অব্যাহত থাকবে উন্নয়নের ধারায়, দেশ অন্ধকার থেকে এবার আলোয় পরিনত হবে বলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি।

তিনি আরো বলেন বিএনপি-জামায়াত ধর্মের নামে একত্রে হয়ে যে রাজনীতি মাধ্যমে দেশকে অস্থিতিশীল করার পায়তারা করছে তাতে কোন লাভ হবে না। দলীয় কোন রাজনৈতিক ব্যক্তিরা সরকারের নামে শক্তির অপব্যবহার থেকে বিরত থাকুন।

উপজেলা প্রশাসন আয়োজনে শনিবার দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে অন্তঃধর্মীয় সর্ম্পক ও সামাজিক বন্ধনকে সুসংহত রাখা, অসাম্প্রদায়িক চেতনায় র্ধমীয় ও সামাজিক বন্ধনকে এগিয়ে নিতে ও উগ্রবাদ, জঙ্গীবাদ,সহিংসতা ও সন্ত্রাসবাদকে প্রতিহত করার লক্ষ্যে সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহরাব হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি।

এসময় অন্যাদের মধ্যে বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন, পৌর মেয়র একরামুল হক, উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়া বিল্পব, উপজেলা আওয়ামীগের যুগ্ম সাধারন সম্পাদক কাজী মাহমুদুল হাসান মামুন, পৌর আওয়ামীলীগের সভাপতি সাজ্জাদ হোসেন, চারঘাট মডেল থানা অফিসার ইনচার্জ মাহবুবুল আলম, উপজেলা ছাত্রলীগের সভাপতি আল মামুন তুষার, সাধারন সম্পাদক রায়হেনুল হক রানাসহ সরকারী দপ্তরের কর্মকর্তা,শিক্ষক-শিক্ষার্থী এবং স্থানীয় নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে ক্ষুদ্র নৃ-গোষ্ঠি পাচঁজন ছাত্র-ছাতীদের মাঝে বাইসাইকেল ও বিভিন্ন শ্রেনীর শিক্ষার্থীদেও উপবৃত্তি টাকা প্রদান করেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে