অনন্যা অতীত, নোরা ফতেহির প্রেমে হাবুডুবু খাচ্ছেন শাহরুখ পুত্র আরিয়ান?

প্রকাশিত: জানুয়ারি ৫, ২০২৩; সময়: ৩:৩৬ pm |
খবর > বিনোদন
অনন্যা অতীত, নোরা ফতেহির প্রেমে হাবুডুবু খাচ্ছেন শাহরুখ পুত্র আরিয়ান?

পদ্মাটাইমস ডেস্ক : নতুন বছরে শাহরুখ খানের পাঠান মুক্তিকে ঘিরে দর্শকের উন্মাদনা একেবারে তুঙ্গে। যদিও এই ছবি নিয়ে বিতর্কের অন্ত নেই, তবুও কিং খানের ভক্তরা সেই বিতর্ককে উড়িয়ে পাঠান মুক্তির জন্য কাউন্টডাউন শুরু করে দিয়েছে। এর মাঝেই খান পরিবারের বড় ছেলে আরিয়ান খানের প্রেম নিয়ে শুরু হয়েছে নতুন জল্পনা।

শাহরুখ পুত্রের সঙ্গে অনন্যা পান্ডের প্রেম নিয়ে কানাঘুষো তো চলছেই। যদিও এই প্রসঙ্গে কেউই কখনো মুখ খোলেননি। তবে, আরিয়ান-অনন্যার প্রেম চর্চার মাঝেই শাহরুখ পুত্রের নতুন প্রেম নিয়ে শুরু হয়েছে জল্পনা। ইন্ডাস্ট্রির অন্দরে কান পাতলে শোনা যাচ্ছে অনন্যা অতীত, মরোক্কান বিউটি নোরা ফতেহির সঙ্গে ডেট করছেন স্টার কিড আরিয়ান খান।

শাহরুখ পুত্রের সঙ্গে বলিউডের দিলবর গার্লের সম্পর্কের কানাঘুষো এখন হট কেক। এই খবর চাউর হতেই একেবারে থ নেটপাড়া। ২৫ বছর বয়সী আরিয়ান খান বছর ৩০-এর নোরা ফতেহির সঙ্গে প্রেম করছেন! তবে আরিয়ান-নোরার প্রেম নিয়ে জল্পনার সূত্রপাত একটি সোশাল মিডিয়া পোস্ট।

আরিয়ান খান ও নোরা ফতেহির দুটি আলাদা ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়। দুই সেলেবের সঙ্গেই সেলফি তুলে পোস্ট করেন সোশ্যাল মিডিয়ার ওই ভক্ত। ছবি পোস্ট করার পরই তা হু হু করে ভাইরাল হয়ে যায় নেটপাড়ায়। দুজনকেই একই লোকেশনে দেখার পরই নেটবাসীদের মধ্যে আরিয়ান-নোরার প্রেম নিয়ে জোড়দার চর্চা শুরু হয়।

আরিয়ানের সঙ্গে নোরা ফতেহির প্রেম নিয়ে যখন চর্চা তুঙ্গে তখন শাহরুখ পুত্রের চর্চিত প্রেমিকা অনন্যা পান্ডেকে কিন্তু, মোটেই ভোলেননি নেটিজেনরা। নোরার সঙ্গে ছবি ভাইরাল হওয়ার পরেই অনন্যাকে নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেছে নেটপাড়া। আরিয়ানের বোন সুহানার বেস্টি অনন্যা। কফি উইথ করণের সেটে লাইগার অভিনেত্রী স্বীকার করে নিয়েছিলেন যে আরিয়ানকে তার বেশ ভালোই লাগে। সোশাল মিডিয়ায় সেই এপিসোডের ভিডিও যথেষ্ট ভাইরালও হয়। একই সঙ্গে আরিয়ানের অনন্যাকে এড়িয়ে যাওয়ার মুহূর্তও নজর এড়ায়নি নেটিজেনদের।

আরিয়ানের সঙ্গে অনন্যা পান্ডের নাম জড়ানোর আগে ঈশান খট্টেরের প্রেমিকা হিসাবে পরিচিত ছিলেন অনন্যা পান্ডে। খালি পিলি ছবির শুটিংয়ের সময়ই তাদের মধ্যে সম্পর্ক গড়ে উঠে বলেই ইন্ডাস্ট্রির গুঞ্জন। কিন্তু, ২০২২ সালে নিজেদের সম্পর্কে ইতি টানেন ওই স্টার কাপল। তবে খান পরিবারে নতুন করে প্রেমের হাওয়া লাগল কিনা সেটা তো সময়ই বলবে।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
topউপরে