পবায় বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

প্রকাশিত: জানুয়ারি ৫, ২০২৩; সময়: ২:০১ pm |
পবায় বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর পবা উপজেলায় বর্ণাঢ়্য আয়োজনে বাংলাদেশ ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। দিবস টি উপলক্ষে বুধবার বিকালে নওহাটা কলেজ মোড় থেকে একটি একটি র‌্যালি বের হয়ে নওহাটা বাবুল সিনেমা হল প্রদক্ষিণ করে পূর্ণরায় কলেজ মোড়ে এসে শেষ হয়। র‌্যালি শেষে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটা এবং সাবেক ছাত্রলীগ নেতাদের ত্রেষ্ট দিয়ে সম্মানিত করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাজশাহী-৩ (পবা মোহনপুর) আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন। পবা উপজেলা ছাত্রলীগের সভাপতি ফরিদুল ইসলাম রাজু’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রেজওয়ান কারিম এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাজশাহী জেলা আওয়ামী লীগের যুগ্নসাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মানজাল, পবা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও নওহাটা পৌরসভার মেয়র হাফিজুর রহমান হাফিজ, পবা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আরজিয়া বেগম ,পবা উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আব্দুল মান্নান।

বক্তব্য রাখেন পবা উপজেলা যুবলীগের সভাপতি এমদাদুল হক, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য তেীফিক হাসান,নওহাটা পৌরসভা আওয়ামীলীগের সভাপতি ও নওহাটা পৌরসভা ১ নং প্যানেল মেয়র আজিজুল হক, নওহাটা পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কামরুল হাসান, কাটাখালি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জহুরুল আলম রিপন, দামকুড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম, কাটাখালি পৌরসভার মেয়র (ভারপ্রাপ্ত) আনোয়ার সাদাত নান্নু।

উপস্থিত ছিলেন হরিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বজলে রেজবী আল হাসান মুঞ্জিল, দর্শনপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাদাৎ হোসেন সাব্বির, বড়গাছি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাদৎ হোসাইন সাগর, পারিলা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সোহরাব আলী, হুজুরিপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান,নওহাটা পৌরসভা যুবলীগের আহব্বায়ক ফরিদ হোসেন, যুগ্ন আহব্বায়ক মাজদার রহমান,কাটাখালি পেীরসভা যুবলীগের যুগ্ন আহব্বায়ক ইসরাফিল আওয়াল সহ আরো উপস্থিত ছিলেন পবা উপজেলা প্রতিটি ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের প্রতিটি ওয়ার্ডের নেতাকর্মী।

 

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
topউপরে