ধামইরহাটে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে ছাত্রলীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

প্রকাশিত: জানুয়ারি ৪, ২০২৩; সময়: ৬:৪২ অপরাহ্ণ |
ধামইরহাটে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে ছাত্রলীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক, ধামইরহাট : নওগাঁর ধামইরহাটে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে উৎসব মুখর পরিবেশে বাংলাদেশ ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

ধামইরহাট উপজেলা ছাত্রলীগের উদ্যোগে দিবসটি উপলক্ষে ১ জানুয়ারী সকাল ৯ টায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, সাড়ে ৯ টায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি দেলদার হোসেনের নেতৃত্বে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন ও সেখানে সকল শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে ১ মিনিট নিরবতা পালন শেষে দলীয় কার্যালয়ে কেক কাটা হয়। পরে উপজেলা ছাত্রলীগ, ৮টি ইউনিয়ন ও পৌর ছাত্রলীগের সমন্বয়ে বর্ণাঢ্য র‌্যালী উপজেলার প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে স্মৃতিসৌধ চত্বরে আলোচনা সভায় মিলিত হয়।

উপজেলা ছাত্রলীগের সভাপতি আবু সুফিয়ান হোসাইন এর সভাপতিত্বে ও সম্পাদক আহসান হাবীব পান্নুর সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যন আজাহার আলী। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মো. শহীদুল ইসলাম, যুগ্ম সম্পাদক ওবায়দুল হক সরকার, পৌর মেয়র আমিনুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা, সাংগঠনিক সম্পাদক শাহজাহান আলী, যুবলীগ সভাপতি জাবিদ হোসেন মৃদ্যু, সহ-সভাপতি সেলিম মাহমুদ রাজু, ইউপি চেয়ারম্যান গোলাম কিবরিয়া, যুবলীগ নেতা ও আমাইতাড়া বণিক সমিতির সম্পাদক বেলাল হোসেন, পৌর ছাত্রলীগের সম্পাদক আনন্দ কুমার শীল, সরকারি এম এম কলেজ ছাত্রলীগের সভাপতি সৌরভ বাবু, সম্পাদক সুমন বাবু, কলেজ ছাত্রলীগ নেতা রাজু ইসলাম, মুরাদুজ্জামান, সাবেক ছাত্রলীগ সভাপতি মাহমুদুল হাসানসহ বিভিন্ন ইউনিয়ন ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বিকেলে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে শুন্য হওয়া পদে পাস্কায়েল হেমরমকে উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি, রাকিবুল ইসলামকে সহ-সম্পাদক, ফুয়াদ রেজাকে দপ্তর সম্পাদক ও উপ-প্রচার সম্পাদক পদে রাফিকে উপজেলা কমিটিতে অন্তর্ভূক্ত করা হয় এবং সাময়িক অব্যাহতি প্রাপ্ত আবু হোসেনকে পৌর ছাত্রলীগের সভাপতি পদে পুনর্বহাল বহাল করা হয়।

 

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে