নোরার প্রেমে হাবুডুবু খাচ্ছেন শাহরুখপুত্র আরিয়ান

প্রকাশিত: জানুয়ারি ৪, ২০২৩; সময়: ৩:৪৬ pm |
খবর > বিনোদন
নোরার প্রেমে হাবুডুবু খাচ্ছেন শাহরুখপুত্র আরিয়ান

পদ্মাটাইমস ডেস্ক : বছরের শুরুতে আবারও নতুন সম্পর্কের গুঞ্জন। এবার গুঞ্জনটা যাদের ঘিরে তাদের একজন বলিউড বাদশা শাহরুখ খানের পুত্র আরিয়ান খান এবং আরেকজন বলিউড আইটেম গার্ল মরোক্কান সুন্দরী নোরা ফাতেহি। কানাঘুষো চলছে, ২৫ বছর বয়সী আরিয়ান বছর ৩০-এর নোরার প্রেমে হাবুডুবু খাচ্ছেন!

বলিউডের ‘দিলবার গার্ল’ এই মুহূর্তে অন্যতম জনপ্রিয় তারকা। যদিও বলিউডে নিজের মাটি শক্ত করাটা সহজ ছিল না নোরার জন্য। কিন্তু এখন নোরার ওঠাবসা সবটা বলিউডের প্রথম সারির তারকাদের সঙ্গে। কখনও মালাইকার সঙ্গে দেখা গিয়েছে তাকে। কখনও আবার ডাক পেয়েছেন করণ জোহরের পার্টিতে। এবার একই অনুষ্ঠানে দেখা গেল আরিয়ানের সঙ্গে। তবে এই প্রথম নয়, আজকাল নাকি বিভিন্ন সময় একসঙ্গে সময় কাটাতে দেখা যাচ্ছে তাদের। এককথায় ঘনিষ্ঠতা বাড়ছে দুজনের।

সম্প্রতি এক রেডিট ব্যাবহারকারী আরিয়ান ও নোরার সঙ্গে আলাদা আলাদা ছবি দেন। কিন্তু ক্যাপশনে লেখেন, ‘তোমাদের দুজনের সঙ্গে দেখা করে ভালো লাগল।’ এরপরই দুইয়ে দুইয়ে চার মেলাতে শুরু করেন নেটাগরিকরা। বছর পঁচিশের আরিয়ানের সঙ্গে সত্যি সত্যি কি প্রেমে করছেন বলিউডের এই আইটেম গার্ল? নাকি অনুরাগীদের কল্পনা, সেটা সময় বলবে।

আরিয়ানের সঙ্গে নোরা ফাতেহির প্রেম নিয়ে যখন চর্চা তুঙ্গে তখন শাহরুখ পুত্রের চর্চিত প্রেমিকা অনন্যা পান্ডেকে কিন্তু, মোটেই ভোলেননি নেটিজেনরা। নোরার সঙ্গে ছবি ভাইরাল হওয়ার পরেই অনন্যাকে নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেছে নেটপাড়া। আরিয়ানের বোন সুহানার বেস্টি অনন্যা। কফি উইথ করণের সেটে লাইগার অভিনেত্রী স্বীকার করে নিয়েছিলেন যে আরিয়ানকে তার বেশ ভালোই লাগে। সোশাল মিডিয়ায় সেই এপিসোডের ভিডিও যথেষ্ট ভাইরালও হয়। একই সঙ্গে আরিয়ানের অনন্যাকে এড়িয়ে যাওয়ার মুহূর্তও নজর এড়ায়নি নেটিজেনদের।

আরিয়ানের সঙ্গে অনন্যা পান্ডের নাম জড়ানোর আগে ঈশান খট্টরের প্রেমিকা হিসাবে পরিচিত ছিলেন অনন্যা পান্ডে। খালি পিলি ছবির শুটিংয়ের সময়ই তাদের মধ্যে সম্পর্ক গড়ে উঠে বলেই ইন্ডাস্ট্রির গুঞ্জন। কিন্তু ২০২২ সালে নিজেদের সম্পর্কে ইতি টানেন ওই স্টার কাপল। তবে খান পরিবারে নতুন করে প্রেমের হাওয়া লাগল কিনা সেটা তো সময়ই বলবে।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
topউপরে