দারাজে বার্থডে কার্ডের পরিবর্তে বস্তা

প্রকাশিত: জানুয়ারি ৩, ২০২৩; সময়: ৩:২৭ অপরাহ্ণ |
দারাজে বার্থডে কার্ডের পরিবর্তে বস্তা

পদ্মাটাইমস ডেস্ক : অনলাইনে বার্থডে কার্ড অর্ডার করে কার্ডের পরিবর্তে প্লাস্টিকের বস্তার তিন টুকরা পাওয়া গ্রাহকের কাছে দুঃখ প্রকাশ করেছে দারাজ। সেই গ্রাহককে টাকাও ফেরত দেওয়া হয়েছে। মঙ্গলবার (৩ জানুয়ারি) বিকাশের মাধ্যমে অর্ডারের টাকা ফেরত দিয়েছে জনপ্রিয় ই-কমার্স সাইট দারাজ।

জানা যায়, রোববার দুপুরে ৩টার দিকে জামালপুরের মেলান্দহ উপজেলার মির্জা আজম অডিটোরিয়াম সামনে থেকে ডেলিভারি ম্যানের কাছে থেকে পণ্যটি গ্রহণ করেন রকিব হাসান নয়ন। প্যাকেটটি খুলে রকিব দেখেন বার্থডে কার্ডের পরিবর্তে তাকে প্লাস্টিকের বস্তার তিন টুকরা দেওয়া হয়েছে। ই-কমার্স সাইট দারাজ অ্যাপের মাধ্যমে বগুড়া গিফট শপ থেকে জন্মদিনের কার্ডটি গত ২৫ তারিখে অর্ডার করেছিলেন তিনি। অর্ডারের সাত দিন পর ডেলিভারি ম্যান রকিবকে দিয়ে যায় তিন টুকরা সিমেন্টের বস্তা।

এ ঘটনার একটি পোস্ট সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। এরপর সোমবার (২ জানুয়ারি) সকাল সাড়ে ১১টায় গ্রাহককে দারাজ অফিসের হেল্প নাম্বার থেকে এহসান নামে একজন ফোন করে দুঃখ প্রকাশ করেন।

ভুক্তভোগী রকিব বলেন, দারাজ অ্যাপসের মাধ্যমে ‘বগুড়া গিফট শপ’ নামের দোকান থেকে একটি জন্মদিনের কার্ড অর্ডার করি। ডেলিভারি ম্যানের কাছ থেকে পণ্যটি গ্রহণ করার পর খুলে দেখি সিমেন্টের বস্তার তিন টুকরা।

তিনি আরও বলেন, কখনো ভাবিনি দারাজ আমার সঙ্গে এমন করবে। পণ্যটি দারাজ অ্যাপসের মাধ্যমে ফেরত দিয়েছি। এই ঘটনা নিয়ে সংবাদ প্রকাশ হলে রাতে বগুড়া গিফট শপ থেকে ফোন দিয়ে দুঃখ প্রকাশ করেন এবং জানান তাদের দোকানের সহকারী প্যাকেট করেছিল। তাই ভুলে এই ঘটনা ঘটেছে। সোমবার সকাল ১১টায় দারাজ হেল্প লাইনের নাম্বার থেকে কল দিয়ে দুঃখ প্রকাশ করে জানায় টাকা ফেরত দেওয়া হবে। পরে আজ বিকাশের মাধ্যমে আমার টাকা ফেরত দিয়েছে।

বগুড়া গিফট শপের পক্ষে মোসফিকুর রহমান জানান, আমাদের ভুলে এটি প্যাকেট হয়েছে। সেজন্য আমরা অত্যন্ত দুঃখিত এবং গ্রাহকের টাকা দারাজ প্রতিষ্ঠান বিকাশের মাধ্যমে ফেরত দিয়েছেন।

এ ব্যাপারে জামালপুর জেলার মেলান্দহ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন জানান, রকিব হাসান নয়ন দারাজ অনলাইন থেকে বার্থডে কার্ডের পরিবর্তে প্লাস্টিকের বস্তার তিন টুকরো পেয়েছেন এটা আমরা জেনেছি। ভুক্তভোগীকে এ বিষয়ে আদালতে মামলা করার পরামর্শ দিয়েছি।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে