নাটোরে ছাত্রীকে যৌন নির্যাতনের অভিযোগে যুবক আটক

প্রকাশিত: জানুয়ারি ৩, ২০২৩; সময়: ১:৫৪ pm |
নাটোরে ছাত্রীকে যৌন নির্যাতনের অভিযোগে যুবক আটক

নিজস্ব প্রতিবেদক, নাটোর : নাটোরে এক স্কুল ছাত্রীকে যৌন হয়রানিসহ ধর্ষণ চেষ্টার অভিযোগে সাজ্জাদুর রহমান সাকিব (২৬) নামে এক কথিত সাংবাদিককে আটক করেছে পুলিশ।

অভিযোগ উঠেছে, ওই ছাত্রীর মুখে জ্বলন্ত সিগারেট ঢুকিয়ে ধর্ষনের চেষ্টা করেন কথিত ওই সাংবাদিক। সোমবার রাতে শহরের পুরাতন জেলখানার শেখ কামাল আইটি ট্রেনিং এন্ড ইনকিউবেশন সেন্টার থেকে তাকে আটক করা হয়।

আটককৃত সাজ্জাদুর রহমান সাকিব শেখ কামাল আইটি ট্রেনিং ইনকিউবিশন সেন্টারের দ্বিতীয় তলায় অবস্থিত অর্কিড আইসিটি ওয়ার্ল্ডের পরিচালক। আটক সাজ্জাদুর রহমান সাকিব নিজেকে নাটোরের স্থানীয় অনলাইন সংবাদ শৈলীর স্টাফ রিপোর্টার ও দৈনিক আমার সুন্দর দেশ নামের এক দৈনিক পত্রিকার জেলা প্রতিনিধি হিসেবে পরিচয় দেন।

সাংবাদিক পরিচয়দানকারী সাজ্জাদুর রহমান সাকিব নিজেকে অন্যায় অনিয়ম, দূর্নীতি ও নারী এবং শিশু নির্যাতনের বিরুদ্ধে প্রতিবাদী হিসেবে প্রচারও করেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শহরের একটি মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণীর ওই ছাত্রী গত দশ দিন আগে নাটোরের শেখ কামাল আইটি ট্রেনিং এন্ড ইনকিউবেশন সেন্টারের দ্বিতীয় তলায় অবস্থিত অর্কিড আইসিটি ওয়ার্ল্ডে কম্পিউটার প্রশিক্ষণের জন্য ভর্তি হন। ভর্তির পর থেকে তিনি সেখানে প্রশিক্ষণ গ্রহণ করছিলেন।

গত বৃহস্পতিবার অর্কিড আইসিটি ওয়ার্ল্ডের পরিচালক সাকিব ওই শিক্ষার্থীকে ফোন করে শনিবার সকাল ৮টা থেকে প্রশিক্ষণ শুরু হবে বলে জানালে ওই শিক্ষার্থী শনিবার সকাল আটটার মধ্যে প্রশিক্ষণের জন্য সেন্টারে আসেন। এ সময় অন্য কোনো শিক্ষার্থী না থাকার সুযোগে ভূক্তভোগীকে কক্ষের মধ্যে নিয়ে ধর্ষণের চেষ্টা শুরু করেন অভিযুক্ত সাজ্জাদুর রহমান সাকিব। বাধা দেয়ায় ভুক্কতভোগীর মুখে জ্বলন্ত সিগারেট ঢুকিয়ে নির্যাতন করে দফায় দফায় ধর্ষণের চেষ্টা করে সাকিব। দীর্ঘসময় ধর্ষণের চেষ্টা করা হয় তাকে।

মেয়েটির সাথে ধস্তাধস্তির ঘটনার এক পর্যায়ে প্রশিক্ষণের অন্য শিক্ষার্থীরা জন্য সেন্টারে আসতে শুরু করলে সাকিব ওই ছাত্রীটিকে ছেড়ে দেয়। ছাত্রীটি ভয়ে তাৎক্ষণিকভাবে ভূক্তভোগী তার পরিবারকে কিছু জানায়নি। তবে সোমবার তিনি তার পরিবারকে বিষয়টি জানান। পরে তার পরিবারের সদস্যরা অর্কিড আইসিটি ওয়ার্ল্ডে এসে পরিচালক সাজ্জাদুর রহমান সাকিবকে মারপিট করতে উদ্যত হন।

শেখ কামাল আইটি ট্রেনিং এন্ড ইনকিউবেশন সেন্টারের সহকারী প্রোগ্রামার শরিফুল ইসলাম বিষয়টি নাটোর সদর থানার অফিসার ইনচার্জ নাছিম আহমেদকে জানান। মৌখিক অভিযোগ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত সাজ্জাদুর রহমান সাকিবকে আটক করে রাতেই থানায় নিয়ে যায়।

সদর থানার অফিসার ইনচার্জ নাছিম আহমেদ জানান, যৌন হয়রানীর অভিযোগে অর্কিড আইসিটি ওয়ার্ল্ডের পরিচালক সাজ্জাদুর রহমান সাকিব নামে একজনকে আটক করা হয়েছে। সেখানকার সিসিটিভির ফুটেজ বিশ্লেষণ করা হচ্ছে। ভূক্তভোগীর জবানবন্দি নেয়া হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
topউপরে