আ.লীগের সম্মেলনে আসার পথে আহত ৫

প্রকাশিত: ডিসেম্বর ২৪, ২০২২; সময়: ১২:০১ pm |
আ.লীগের সম্মেলনে আসার পথে আহত ৫

পদ্মাটাইমস ডেস্ক : মাদারীপুরের শিবচর থেকে ঢাকায় আওয়ামী লীগের সম্মেলনে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় ৫জন গুরুতর আহত হয়েছেন। শনিবার (২৪ ডিসেম্বর) সকাল ৯টায় মুন্সীগঞ্জের ঢাকা-মাওয়া এক্সপ্রেস ওয়ের শেখ মুজিবুর রহমান মহাসড়কের টোলপ্লাজা সংলগ্ন এ দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজে হাসপাতালে পাঠানো হয়েছে।

আহতরা হলেন- শিবচর উপজেলার ভদ্রাসন ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বজলুর রহমান (৪০), ভদ্রাসন ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবুল হোসেন (৪৫), ইউনিয়ন আওয়ামী লীগের নেতা বিপ্লব (৩৫), ইউনিয়ন আওয়ামী লীগের নেতা আকাশ মালো (৩৫)সহ আরও একজন। তবে এর মধ্যে বজলুর রহমান ও আবুল হোসেনের অবস্থা গুরুতর বলে জানান তার সাথে থাকা শিবচর উপজেলা আওয়ামী লীগের একাধিক নেতা।

শিবচর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নেতা নাজমুল হোসেন লাবলু বলেন, সকালে আওয়ামী লীগের দলীয় সম্মেলনে যোগ দিতে ঢাকার উদ্দেশে শিবচর উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা কয়েকটি বাস, মাইক্রোবাস ও প্রাইভেটকারযোগে রওনা হই।

পথিমধ্যে আমাদের নেতাকর্মীদের বহন করা একটি প্রাইভেটকার ঢাকা-মাওয়া এক্সপ্রেস ওয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মহাসড়কের টোলপ্লাজায় টোল দিচ্ছিল। এ সময় পেছন থেকে তাজ আনন্দ পরিবহনের একটি বাস প্রাইভেটকারটিকে ধাক্কা দিলে গাড়িটি দুমড়ে-মুচড়ে যায়। এ সময় গাড়িতে থাকা আমাদের ৫ জন নেতাকর্মী গুরুতর আহত হয়। পরে ফায়ার সার্ভিস ও পুলিশ তাদের উদ্ধার করে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজে হাসপাতালে পাঠায়।

শিবচর পৌর ছাত্রলীগের সভাপতি হাবিব বেপারী বলেন, দুর্ঘটনায় আমাদের ৫ জন নেতাকর্মী গুরুতর আহত হয়েছে। তাদের উদ্ধার করে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে দুইজনের অবস্থা আশঙ্কাজনক।

কেরানীগঞ্জ ফায়ার সার্ভিসের ইন্সপেক্টর হানিফ জানান, সকালে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ে মহাসড়কে টোল প্লাজার কেরানীগঞ্জ এলাকায় মাওয়া থেকে ঢাকাগামী যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকারের ওপরে পড়লে ৫ যাত্রী আহত হয়েছে। এদের মধ্যে একজন গাড়ির ভেতরে আটকা পড়ে। আমরা তাকে উদ্ধার করে সার সলিমুল্লাহ মেডিকেল কলেজে হাসপাতালে পাঠাই।

হাসাড়া হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন মোল্লা জানান, টোল প্লাজার কেরানীগঞ্জ এলাকায় মাওয়া থেকে ঢাকাগামী যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকারের উপরে পড়লে ৫ যাত্রী আহত হয়েছে। গাড়ি দুটি রেকার দিয়ে সরিয়ে নেওয়া হয়েছে। এখন যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
topউপরে