পুঠিয়া পৌরসভার মহিলা কাউন্সিলরের মারপিটে আহত নারী

প্রকাশিত: ডিসেম্বর ২১, ২০২২; সময়: ৯:২৯ অপরাহ্ণ |
পুঠিয়া পৌরসভার মহিলা কাউন্সিলরের মারপিটে আহত নারী

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর পুঠিয়া পৌরসভার সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলর আইরিন পারভীনের বিরুদ্ধে ওএমএসের চাল কিনতে আসা এক নারীকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে। স্থানীয় লোকজন ওই নারীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন।মঙ্গলবার (২০ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে পুঠিয়া রাজবাড়ী মাঠে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী ওই নারীর নাম আঞ্জুমান আরা বেগম (৪২)। তিনি রামজীবনপুর গ্রামের শফিকুল ইসলাম হাবলুর স্ত্রী।

ছালমা বেগম নামের একজন প্রত্যক্ষদর্শী বলেন, ওএমএসের চাল তোলা নিয়ে মহিলা কাউন্সিলরের সঙ্গে ওই নারীর তর্ক শুরু হয়। একপর্যায়ে কাউন্সিলর তাকে কিল-ঘুসি মারতে শুরু করেন। পরে ওই মহিলা মাটিতে পড়ে যান এবং জ্ঞান হারিয়ে ফেলেন। বিষয়টি দেখে আরও কয়েকজন মহিলা তাকে হাসপাতালে নিয়ে যান।

ভুক্তভোগী আঞ্জুমান আরা বেগম বলেন, আমার স্বামী অসুস্থ। সংসারের খরচ কিছু কমাতে ওএমএসের চাল কিনতে আসি; কিন্তু ওই কাউন্সিলর প্রতিদিন একাধিক নাম ব্যবহার করে চাল তুলে নিয়ে যান, আর লাইনে থাকা সাধারণ মানুষ চাল পায় না। এ বিষয়টির প্রতিবাদ করলে ওই কাউন্সিলর আমাকে মারধর করে। একপর্যায়ে মাটিতে পড়ে গেলে সে আমার পেট ও বুকে লাথি মারে। এরপর আর কিছুই মনে নেই। পরে দেখছি আমাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি বলেন, এ বিষয়ে ওই কাউন্সিলরের বিরুদ্ধে থানায় অভিযোগ দেওয়ার প্রক্রিয়া চলছে।

তবে পৌরসভার সংরক্ষিত আসনের কাউন্সিলর আইরিন পারভীন বলেন, ওই মহিলার সঙ্গে আমার সুসম্পর্ক রয়েছে। তবে আজকে চাল তোলার সময় সে আমাকে অশ্লীল ভাষায় গালি দেয়। এ সময় আমি তার মুখ চেপে ধরেছি মাত্র। তাকে কোনো মারধর করিনি। আর একাধিক ব্যক্তির নামে চাল উত্তোলনের বিষয়টি তিনি অস্বীকার করেন।

পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র কামাল হোসেন বলেন, যতদূর জানি ভুল বোঝাবুঝি নিয়ে দুজনের মধ্যে ঝগড়া হয়েছে। তবে বিষয়টি মীমাংসা করার চেষ্টা চলছে।

এ ব্যাপারে থানার ওসি সোহরাওয়ার্দী হোসেন বলেন, ওএমএসের চাল নিয়ে মারামারির বিষয়ে কোনো অভিযোগ থানায় আসেনি। আসলে অবশ্যই তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে