নাটোরে আর্জেন্টাইন সমর্থকদের গরু ভোজের আয়োজন

প্রকাশিত: ডিসেম্বর ১৮, ২০২২; সময়: ৭:৫১ অপরাহ্ণ |
খবর > খেলা
নাটোরে আর্জেন্টাইন সমর্থকদের গরু ভোজের আয়োজন

নিজস্ব প্রতিবেদক, নাটোর : কাতার বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলার রাতে নাটোরে আর্জেন্টিনা সমর্থকরা গরু ভোজের আয়োজন করেছেন। ৭৬ জন সমর্থকের দেয়া টাকায় এই ভোজের আয়োজন করা হয়েছে। নাটোর শহরতলির ফতেঙ্গা পাড়া এলাকায় এই গরু ভোজের আয়োজনকে ঘিরে সমর্থকদের মধ্যে চলছে আনন্দ উল্লাস।

আজেন্টাইন সমর্থকদের দাবি তারা তাদের প্রিয় দল আর্জেন্টিনার শুভ কামনায় গরু জবাই করে এই প্রিতি ভোজের আয়োজন করেছেন। এই গরু ভোজের আয়োজন নিয়ে এলাকায় আলোচনার ঝড় বইছে। এই গরু ভোজের খবর আশে পাশের গ্রামেও ছড়িয়ে পড়ায় উৎসুক অনেকেই গরু দেখতে ফতেঙ্গা পাড়া গ্রামে ছুটে আসছেন। দুর গ্রামেও লোক মুখে ছড়িয়ে পড়ছে আর্জেনন্টাইন সমর্থকদের এই গরু ভোজ আয়োজনের কথা।

ফায়েজ উদ্দিন নামে এক সমর্থক জানান, সদর উপজেলার ফতেঙ্গা পাড়া এলাকার ৭৬ জন আর্জেন্টাইন সমর্থক প্রত্যেকে এক হাজার করে টাকা জমা দিয়ে এই গরু কিনেছেন। তাদের প্রিয় দল আর্জেন্টিনা ফাইনালে ওঠার আনন্দে এই গরু কেনার সিদ্ধান্ত হয়। গত শুক্রবার মৌখড়া হাট থেকে ৭৬ হাজার টাকায় ওই গরু কেনা হয়েছে। গরু দেখতে গ্রামের নারী-পুরুষ দুদিন ধরে ভির করছেন।

হারুন ও আল আমিন নামে অপর দুই সমর্থক বলেন, তাদের টাকায় কেনা গরু ভোজের অনুষ্ঠানে এলাকার অন্তত ৫শতাধিক মানুষ অংশ গ্রহণ করবে। আর্জেন্টাইন ভক্তরা গরু জবাই থেকে শুরু করে রান্নার কাজেও সাহায্য করছে। সকলেই আনন্দ উল্লাস করে গরু ভোজের সকল কাজে অংশ নিচ্ছে। এই গরু ভোজ নিয়ে পুরো এলাকায় আলোচনার ঝড় বইছে। সকলেই কামনা করছেন তাদের প্রিয় দল আর্জেনন্টিনা এবার বিজয়ী হবে। মেসি আজ আর্জেন্টিনাকে চ্যাম্পিয়ন শিরোপা উপহার দেবে। আমরা সমর্থকরা শতভাগ শিওর আজ আর্জেন্টিনা বিশ্ব জয় করবে। আমাদের মতো কোটি কোটি ভক্ত ও সমর্থকরা তাকিয়ে রয়েছে মেসির দিকে ।

আলাল হোসেন ও নুর হোসেন দুই আর্জেন্টিনা সমর্থক বলেন, রাতে খেলা শুরুর আগে ভোজ আয়োজন শেষ করা হবে। ভোজ শেষে সকলে এক সাথে বসে খেলা দেখা হবে। ভক্তরা কামনা করছেন ফাইনাল খেলায় ফ্রান্সকে হারিয়ে এবারের বিশ্বকাপে ইনশাল্লাহ আর্জেন্টিনা চ্যাম্পিয়ন হবে। আমরা সকলেই রাতের সেই মহেন্দক্ষনের অপেক্ষায় রয়েছি। আমরা অধীর আগ্রহে বসে আছি, মেসির যাদুকরি খেলা দেখার জন্য। আমাদের কামনা কাতার বিশ্ব কাপ হবে আমাদের প্রিয় দল আর্জেন্টিনার।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে