পুঠিয়ার মেয়রের বিরুদ্ধে ধর্ষণ মামলা করে ৮ মামলার আসামী কলেজছাত্রী

প্রকাশিত: ডিসেম্বর ১৭, ২০২২; সময়: ৯:১৩ অপরাহ্ণ |
পুঠিয়ার মেয়রের বিরুদ্ধে ধর্ষণ মামলা করে ৮ মামলার আসামী কলেজছাত্রী

নিজস্ব প্রতিবেদক, পুঠিয়া : রাজশাহীর পুঠিয়ায় সাবেক পৌর মেয়র আল মামুন খানের বিরুদ্ধে ধর্ষণ মামলা প্রত্যাহার না করায় ভুক্তভোগীর বিরুদ্ধে তার লোক দিয়ে ৮টি মামলা দায়ের করার অভিযোগ উঠেছে। মেয়রের হুমকিতে মামলার বাদি এবং তার পরিবার চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এ বিষয়ে তিনি থানায় একাধিক ডায়েরি করেছেন।

ভুক্তভোগী কলেজ ছাত্রী বলেন, মেয়রের বিরুদ্ধে মামলা করায় তিনি আটক হন। এরপর তিনি জামিনে বের হয়ে তার সহযোগীদের দিয়ে আমার এবং আমার বাবা-মার নামে ১০৭ ধারায় ৮টি মামলা করিয়েছেন। আরও কয়েকটি মামলা করা হবে বলে মেয়রের সহযোগীরা প্রতিনিয়ত আমাদের হুমকি দিয়ে আসছেন।

মেয়র ও তার লোকজনের হুমকির কারণে হয়তো আমার লেখাপড়া আর করতে পারব না। তাদের দ্বারা আমি নির্যাতনের শিকার হচ্ছি। তার বিচার চাইতে গিয়ে আমি বড় ভুল করে ফেলেছি। বিচার চাওয়া কী আমার অপরাধ। আর মেয়র অপরাধ করবে তার বিচার চাওয়া যাবে না। তার সব অপরাধ আমাকে ধামাচাপা দিতে হবে।

ভুক্তভোগীর বিরুদ্ধে মামলা করা ব্যক্তিরা বলেন, মেয়রের সঙ্গে সুসম্পর্ক থাকায় ওই মেয়ে আমাদের নামে হয়রানিমূলক মিথ্যা মামলা করেছে। তাই আমরা ওই মেয়ে ও তার পরিবারের নামে আদালতে পাল্টা পৃথক মামলা করেছি।

এ বিষয়ে সম্প্রতি বরখাস্তকৃত পৌর মেয়র আল মামুন খান ভুক্তভোগী পরিবারের নামে একাধিক মামলার বিষয়টি স্বীকার করে বলেন, আমি জেলে থাকার সময় ওই মেয়ে কয়েকজনের বিরুদ্ধে থানায় মিথ্যা এবং হয়রানিমূলক অভিযোগ করেছিলেন। সেই সঙ্গে মেয়েটি তাদের জেল জরিমানার হুমকি দিয়ে আসছে। সে কারণে সম্মান রক্ষার্থে হয়তো তারা মেয়েটির এবং তার পরিবারের নামে উল্টো মামলা করেছেন। আমার বিরুদ্ধে দায়ের করা মামলার সঙ্গে ওই মামলাগুলোর কোনো সম্পর্ক নেই।

পুঠিয়া পৌর মেয়র সদর এলাকার স্বামী পরিত্যাক্তা এক কলেজছাত্রীকে (২৪) চাকরির প্রলোভন দিয়ে নিয়মিত ধর্ষণ করতেন বলে অভিযোগ পাওয়া যায়। এক পর্যায়ে তার এই অনৈতিক কাজে ভুক্তভোগী প্রতিবাদ করেন। এতে মেয়রের লোকজন ভুক্তভোগীকে প্রাণনাশের হুমকি দেয়। যার জন্য তিনি গত ৫ সেপ্টেম্বর মেয়রের বিরুদ্ধে থানায় ধর্ষণ মামলা দায়ের করেন।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে