সুজানগরে বিএনপি-জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে বিক্ষোভ

প্রকাশিত: ডিসেম্বর ৯, ২০২২; সময়: ৭:২৫ pm |
সুজানগরে বিএনপি-জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে বিক্ষোভ

এম এ আলিম রিপন, সুজানগর : বিএনপি-জামায়াতের বিরুদ্ধে দেশব্যাপী ষড়যন্ত্র, নৈরাজ্য ও সন্ত্রাসের অভিযোগে পাবনার সুজানগরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

শুক্রবার বিকাল ৪টায় বের হওয়া মিছিলটি সুজানগর পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে স্থানীয় আওয়ামীলীগ দলীয় কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। বিক্ষোভ মিছিল শেষে উপজেলা আ.লীগের সাবেক সহ-সভাপতি আব্দুল জলিল বিশ্বাসের সভাপতিতে ও পৌর আওয়ামীলীগের সভাপতি ফেরদৌস আলম ফিরোজের সঞ্চালনায় অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্য দেন সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীন।

অন্যদের মাঝে বক্তব্য দেন উপজেলা আওয়ামীলীগের সাবেক কোষাধ্যক্ষ ও উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শ্রী সুবোধ কুমার নটো, সুজানগর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন, সুজানগর পৌর আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও মহিলা কলেজের অধ্যক্ষ শাহজাহান আলী, এন এ কলেজের সহকারী অধ্যাপক আবুল হাশেম,উপজেলা আওয়ামীলীগের সাবেক প্রচার সম্পাদক রবিউল হক টুটুল, সাবেক কৃষি বিষয়ক সম্পাদক রাজা হাসান, শিক্ষা বিষয়ক সম্পাদক ইউনুস আলী বাদশা, সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সরদার আব্দুর রউফ,সাবেক সদস্য মাহমুদ্দুজ্জামান মানিক,আ.লীগ নেতা কতুব উদ্দিন, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি সরদার রাজু আহমেদ,সাবেক যুবলীগ নেতা বাবু, পৌর কাউন্সিলর জাকির হোসেন, আব্দুল্লাহ আল মামুন, আব্দুর রহিম, জায়দুল হক জনি, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম, পৌর ছাত্রলীগ সভাপতি এস এম সোহাগ ও এন এ কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি রেদোয়ান নয়ন প্রমুখ।

সমাবেশে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্যে সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীন বলেন, রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে যখন বাংলাদেশ আজ উন্নয়ন অগ্রযাত্রার মহাসড়কে, সে সময় এ উন্নয়ন ব্যাহত করার চেষ্টা করছে একটি মহল। দেশকে অস্থিতিশীল করার পাঁয়তারা করছে ৭১-এর পরাজিত শক্তির দোসর বিএনপি-জামায়াত। আমরা সুজানগর উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হয়ে রাজপথে থেকে এ ষড়যন্ত্র,সন্ত্রাস ও নৈরাজ্যে রুখে দাঁড়াব।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
topউপরে