কুষ্টিয়ায় ছাত্রদলের মোটরসাইকেল বহরে হামলা, আহত ১

প্রকাশিত: ডিসেম্বর ১, ২০২২; সময়: ১১:২৭ am |
কুষ্টিয়ায় ছাত্রদলের মোটরসাইকেল বহরে হামলা, আহত ১

নিজস্ব প্রতিবেদক, কুষ্টিয়া : কুষ্টিয়ার দৌলতপুরে সম্মেলনে যোগ দিতে যাওয়া ছাত্রদলের মোটরসাইকেল বহরে আওয়ামী লীগ কর্মীরা হামলা চালিয়ে মোটরসাইকেল ভাংচুর করেছে বলে অভিযোগ করা হয়েছে। হামলায় জিহাদ (২৭) নামে একজন ছাত্রদল কর্মী আহত হয়েছেন। বুধবার(৩০নভেম্বর) বিকাল ৪টার দিকে উপজেলার তারাগুনিয়া বাজারে এ ঘটনা ঘটে।

বিএনপি সূত্রে জানা গেছে, বিকেলে দৌলতপুর উপজেলা বিএনপির সভাপতি সাবেক এমপি রেজা আহমেদ বাচ্চু মোল্লার খামারবাড়ীতে দৌলতপুর ছাত্রদলের সম্মেলন চলছিল। উপজেলার মরিচা ইউনিয়ন ছাত্রদলের নেতাকর্মীরা মোটর সাইকেল বহর নিয়ে ওই সম্মেলনে যাচ্ছিলেন। মোটর সাইকেল বহর তারাগুনিয়া বাজারে পৌঁছলে স্থানীয় আওয়ামী লীগ কর্মীরা হামলা চালান। এ সময় তারাগুনিয়া বাজারের চা বিক্রেতা একরাম, খাইরুল ও নয়নের নেতৃত্বে ১০-১২ জনের একদল আওয়ামী লীগ কর্মী ছাত্রদলের মোটরসাইকেল বহরে হামলা চালিয়ে ছাত্রদল কর্মী জিহাদকে মারপিট করে। তার মোটরসাইকেল ভাংচুর করে। এ খবর ছড়িয়ে পড়লে সম্মেলনে যোগ দিতে আসা বিক্ষুব্ধ ছাত্রদল কর্মীরা লাঠি, হকিষ্টিক হাতে সংগবদ্ধ হয়ে আওয়ামী লীগ কর্মীদের ধাওয়া দিয়ে তাদের লক্ষ্য করে ইট পাটকেল ছুড়তে থাকলে এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন করে।

দৌলতপুর বিএনপির সভাপতি ও সাবেক এমপি রেজা আহমেদ বাচ্চু মোল্লা বলেন, ভুরকা থেকে একদল ছাত্রদল কর্মী দৌলতপুর ছাত্রদলের সম্মেলনে যোগ দিতে আসার পথে চা বিক্রেতা আকরাম, খাইরুল ও নয়নের নেতৃত্বে আওয়ামী লীগ কর্মীরা তাদের ওপর হামলা চালিয়ে বেধড়ক মারপিট ও মোটরসাইকেল ভাংচুর করেছে। হামলায় জিহাদ নামে একজন ছাত্রদল কর্মী আহত হয়েছে।

তবে ছাত্রদল ও বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে পাল্টা অভিযোগ করে দৌলতপুর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান এ্যাড. এজাজ আহমেদ মামুন বলেন, বিএনপি নেতা শামীম মোল্লা ও বিল্লাল হোসেনের নেতৃত্বে বিএনপি ও ছাত্রদল নেতা কর্মীরা আওয়ামী লীগ কর্মীদের ধাওয়া করে আমার বাড়ী পর্যন্ত চলে আসে এবং ইট পাটকেল নিক্ষেপ করে। তাদের পরিকল্পনা ছিল আমার বাড়ীতে হামলা করার। পুলিশকে খবর দেওয়া হলে দৌলতপুর থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন করে।

দৌলতপুর থানার ওসি মজিবর রহমান জানান, তারাগুনিয়া বাজারে ছোট একটি ঘটনা ঘটেছে। সেখানে সামান্য উত্তেজনা দেখা দিয়েছিল। পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
topউপরে