মেয়র নয়, সেবক হতে চান বাঘার শাহিনুর

প্রকাশিত: নভেম্বর ২৮, ২০২২; সময়: ১১:০০ pm |
মেয়র নয়, সেবক হতে চান বাঘার শাহিনুর

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর বাঘা উপজেলার রাজনৈতিক অঙ্গণে এখন পৌরসভা নির্বাচন নিয়ে চলছে তুমুল আলোচনা। আগামী ২৯ ডিসেম্বর এ পৌরসভার নির্বাচন অনুষ্ঠি হবে। তাই উপজেলায় হাট-বাজার, মাঠে ঘাটে ও চায়ের দোকানে নির্বাচনী আলোচনা এখন সবার মুখে মুখে।

সে লক্ষ্যে বাঘা পৌর এলাকায় ব্যাপক প্রচারণা চালিয়ে যাচ্ছেন প্যানেল মেয়র শাহিনুর রহমান পিন্টু। তাকে নিয়ে প্রচারণায় সরব হয়ে ওঠেছে সামাজিক যোগাযোগ মাধ্যম। এসব প্রচারণায় ইতিবাচক সাড়া মিলেছে সর্বমহলে। তাই তরুণ এই নেতাকে নিয়ে বাঘা পৌরসভার সাধারণ ভোটারদের মধ্যে চলছে ব্যাপক আলোচনা।

এ ব্যাপারে শাহিনুর রহমান পিন্টু বলেন, স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারণ করেই ছাত্রজীবন থেকে রাজনীতি করে আসছি। দলের সুসময়-দুঃসময়ে পাশে থেকেছি। রাজপথের পাশাপাশি সব সময় তৃণমূল নেতাকর্মীদের নিয়ে সাধারণ মানুষের পাশে থাকার চেষ্টা করেছি।

তিনি আরো বলেন, হাজার বছরের ইতিহাস ও স্মৃতি বিজরিত বাঘা উপজেলা। যার প্রাণ কেন্দ্র অবস্থিত বাঘা পৌরসভা। প্রায় ৫০ হাজার জনগনকে সঙ্গে নিয়ে আমি বাঘা পৌরসভাকে বাংলাদেশের একটি মডেল পৌরসভা বিনির্মাণে কাজ করে চলেছি এবং কাজ করে যেতে চাই। আমি একজন সেবক হতে চাই।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রেখে তার হাতকে শক্তিশালী করতে আমি বদ্ধ পরিকর বলেও জানান শাহিনুর রহমান পিন্টু।

শাহিনুর রহমান পিন্টুর পিতা মোঃ মসলেম উদ্দিন বাংলাদেশ আওয়ামী লীগের একজন প্রবীন একনিষ্ঠ কর্মী। ভিটে মাটি বিক্রি করে দলের দুর্দিনে বিভিন্ন প্রোগ্রামে অর্থ যোগান দিয়ে সব সময় পাশে থাকতেন মুজিব ভক্ত এই মসলেম উদ্দিন।

শাহিনুর রহমান এর পরিবারের সবাই আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত। বিগত বিএনপি-জামাত সরকারের সময়ে পরিবারটি নির্যাতিত হয় বলে জানা যায়। তাদের বসত ভিটা পেট্রোলের আগুন দিয়ে পুড়িয়ে দেয়া হয়। স্কুল জীবন থেকেই ছাত্রলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত হন শাহিনুর রহমান পিন্টু।

বর্তমানে তিনি বাঘা পৌরসভার প্যানেল মেয়র-১ এর দায়িত্ব পালন করছেন। এর আগে তিনি ২০১৭ সালে বাঘা পৌরসভা নির্বাচনে ৫ নং ওয়ার্ড কাউন্সিলর নির্বাচিত হন। এছাড়া শাহিনুর রহমান পিন্টু বাঘা উপজেলা দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালনও করছেন।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
topউপরে