পুলিশ সুপার আন্তঃজেলা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে জয়পুরহাট চ্যাম্পিয়ন

প্রকাশিত: নভেম্বর ২৫, ২০২২; সময়: ৮:১৪ pm |
খবর > খেলা
পুলিশ সুপার আন্তঃজেলা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে জয়পুরহাট চ্যাম্পিয়ন

নিজস্ব প্রতিবেদক, জয়পুরহাট : সুস্থ্য ধারায় রাজনৈতিক সম্প্রীতি সৃষ্টি করা ও যুব সমাজকে মাদকের হাত থেকে রক্ষা করতে জয়পুরহাট স্টেডিয়ামে অনুষ্ঠিত পুলিশ সুপার আন্তঃজেলা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট শুক্রবারের ফাইনাল খেলায় জয়পুরহাট জেলা দল ২-০ গোলে দিনাজপুর জেলা দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

জয়পুরহাটে অনুষ্ঠিত পুলিশ সুপার আন্তঃজেলা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার প্রথমার্ধের ৩৪ ও দ্বিতীয়ার্ধের ২৫ মিনিটের মাথায় পেলান্টি কিক থেকে দুইটি গোল করেন জয়পুরহাট জেলা দলের পক্ষে বিদেশী খেলোয়ার সোলেমান কিং।
খেলায় জয়পুরহাট জেলা দল ২-০ গোলে এগিয়ে থাকলেও দিনাজপুর জেলা দল শেষ পর্যন্ত কোন গোলের দেখা পায়নি। খেলা শেষে জাতীয় সংদের হুইপ আবু ও জয়পুরহাট-২ আসনের সংসদ সদস্য আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি প্রধান অতিথি হিসাবে বিজয়ী দলের হাতে ট্রফি তুলে দেন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান এস এম সোলায়মান আলী, জয়পুরহাট পৌরসভার মেয়র মোস্তাফিজুর রহমান।

টুর্নামেন্ট আয়োজক কমিটির সভাপতি ও পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। এ সময় জেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি এ্যাড: মোমিন আহমেদ চৌধুরী, জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি নন্দলাল পার্শী, সাধারণ সম্পাদক মাহবুব মোর্শেদুল আলম লেবু, অতিরিক্ত সাধারণ সম্পাদক ও চেম্বার প্রেসিডেন্ট আহসান কবীর এপ্লব, যুগ্ম সাধারণ সম্পাদক খোরশেদ আলম সৈকত, হেলালসহ জেলা ক্রীড়া সংস্থার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও জেলা পুলিশের উর্ধবতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। টুর্নামেন্টের সার্বিক ব্যবস্থাপনায় জেলা পুলিশ ও আয়োজনে ছিল জয়পুরহাট জেলা ক্রীড়া সংস্থা। করোনা প্রাদূর্ভাবের কারনে দীর্ঘ দিন পরে হলেও অনেকটা ঝিমিয়ে পড়া জয়পুরহাটের ক্রীড়াঙ্গন ক্রীড়ামোদি দর্শকদের পদচারনায় আবার চাঙ্গা হয়ে উঠে জয়পুরহাট স্টেডিয়াম।

ফাইনাল খেলায় স্বাগতিক জয়পুরহাট জেলা দল দিনাজপুর জেলা কে ২-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। সুস্থ্য ধারায় রাজনৈতিক সম্প্রীতি সৃষ্টি করা ও যুব সমাজকে মাদকের হাত থেকে রক্ষা করতে উত্তরাঞ্চলের আট জেলা নিয়ে জয়পুরহাট স্টেডিয়ামে ১৫ নভেম্বর থেকে শুরু হয়েছিল পুলিশ সুপার আন্তঃজেলা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০২২। জেলার বিপুল সংখ্যক ক্রীড়ামোদি দর্শক এই ফুটবল খেলা উপভোগ করেন।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
topউপরে