পবায় জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ ও বিজ্ঞান অলিম্পিয়াড মেলার সমাপনী

প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২২; সময়: ৪:২৯ অপরাহ্ণ |
পবায় জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ ও বিজ্ঞান অলিম্পিয়াড মেলার সমাপনী

জ্যেষ্ঠ প্রতিবেদক : “বিজ্ঞানমনষ্ক জাতি গঠনে অঙ্গীকারবদ্ধ, শেখ হাসিনার দর্শন, সব মানুষের উন্নয়ন” এই প্রতিপাদ্যে রাজশাহীর পবায় দুইদিনব্যাপী ৪৪তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ ও ৭ম বিজ্ঞান অলিম্পিয়াড মেলার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরের তত্ত্বাবধানে, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় প্রধান অতিথি ছিলেন, পবা উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইয়াসিন আলী।

উপজেলা নির্বাহী অফিসার লসমী চাকমার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আরজিয়া বেগম ও ওয়াজেদ আলী খাঁন, শিক্ষা অফিসার রফিকুল ইসলাম, উপজেলা সিনিয়র মৎস্য অফিসার আসাদুজ্জামান, উপজেলা সমাজসেবা অফিসার ইমাম হাসান শামীম, সহকারী শিক্ষা অফিসার রোজী খন্দকার, উপজেলা একাডেমিক সুপারভাইজার আয়েশা নাজনীন, উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর রেহেনা আক্তার, ওয়ার্ল্ডভিশন রাজশাহী সিনিয়র ম্যানেজার সেবাষ্টিয়ান পিউরীফিকেশন।

উপজেলা যুব উন্নয়ন অফিসার এসএমএন জহুরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপসহকারী পাট উন্নয়ন কর্মকর্তা গোলাম মোস্তফা, বিভিন্ন স্কুল, মাদ্রাসা ও কলেজের শিক্ষক এবং শিক্ষার্থী, এনজিও প্রতিনিধি, সাংবাদিক, উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

উল্লেখ্য দুইদিনব্যাপী ৪৪তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ ও ৭ম বিজ্ঞান অলিম্পিয়াড মেলার স্টলে ১৬টি প্রতিষ্ঠান অংশগ্রহণ করে।

স্টলগুলো বায়া স্কুল এন্ড কলেজ, ইউসেপ বাংলাদেশ, দর্শনপাড়া শহীদ কামরুজ্জামান কলেজ, ওয়ার্ল্ডভিশন বাংলাদেশ, নওহাটা সরকারি ডিগ্রী কলেজ, দাদপুর দাখিল মাদ্রাসা, নওহাটা সরকারি উচ্চ বিদ্যালয়, মল্লিকপুর রনহাট কুখন্ডি উচ্চ বিদ্যালয়, বশিরাবাদ দাওয়াতুল ইসলাম আলিম মাদ্রাসা, হাট গোদাগাড়ী মাধ্যমিক বিদ্যালয়, খড়খড়ি উচ্চ বিদ্যালয়, হাট রামচন্দ্রপুর ডিগ্রী কলেজ, নওহাটা বিজ্ঞান ও প্রযুক্তি (ভোকঃ) উচ্চ বিদ্যালয়, নওহাটা উচ্চ বালিকা বিদ্যালয়, কবি কাজী নজরুল ইসলাম কলেজ, দেওয়ান মোহাম্মদিয়া আলী আলিম মাদ্রাসা।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে