সন্তানের নাম ঠিক করছেন রণবীর, সত্যিই কি মা হচ্ছেন দীপিকা

প্রকাশিত: নভেম্বর ২০, ২০২২; সময়: ৬:২২ pm |
খবর > বিনোদন
সন্তানের নাম ঠিক করছেন রণবীর, সত্যিই কি মা হচ্ছেন দীপিকা

পদ্মাটাইমস ডেস্ক : আলিয়া ভাট ও বিপাশা বসুর পর নাকি মা হতে চলেছেন দীপিকা পাড়ুকোন! সোশাল মিডিয়ায় বিষয়টি নিয়ে আলোচনা শুরু হয়ে গিয়েছে। ডিভোর্সের গুঞ্জন চলাকালীন বিমর্ষ হয়ে পড়েছিলেন তাদের ভক্তরা। তবে এই খবর শুনে আবারো চাঙ্গা হয়ে উঠেছেন দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংয়ের অনুরাগীরা।

যদিও দুই তারকা বিষয়টি নিয়ে প্রকাশ্যে কোনো মন্তব্য করেননি। ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবর থেকে জানা যায়, তাদের ঘনিষ্ঠ মহল জানায়, গর্ভবতী নন দীপিকা। তাহলে এসব গুজব রটল কেন? আসলে রণবীর সিংকে সন্তান নিয়ে প্রশ্ন করা হলে, তারা নিজেদের পরিকল্পনার কথা জানিয়েছেন। আর এতেই নেটিজেনদের সন্দেহ বেড়ে গিয়েছে। ঠিক কী হয়েছিল? জেনে নেওয়া যাক।

কিছুদিন আগে ছবির প্রোমোশনে এসে বেবি প্ল্যানিং নিয়ে মন্তব্য করতে শোনা গিয়েছিল রণবীর সিংকে। সুপারস্টারকে প্রশ্ন করা হয়, তিনি হবু সন্তানদের নাম বেছে রেখেছেন কিনা। রণবীর দুর্দান্ত এক উত্তরও দেন। তিনি বলেন, আমার নাম ঠিক করতে দুর্দান্ত লাগে। প্রতিটি নামের আলাদা ধরনের জৌলুস রয়েছে। কিছু নাম খুবই পাওয়ারফুল। কয়েকটি নাম কিউট। কিছু নাম ছোট।

রণবীর জানিয়েছেন তিনি নিজের হবু সন্তানের নাম ভেবে রেখেছেন। তার কথায়, আমি ছেলে এবং মেয়েদের নামের আলাদা লিস্ট তৈরি করে রেখেছি। আমি আর দীপিকা নামগুলো নিয়ে আলোচনাও করি। কিন্তু, সেই নাম আমি বলব না। চুরি হয়ে যেতে পারে তো! আমি চাই না অন্য কেউ আমার ভেবে রাখা নাম ব্যবহার করে ফেলুক সেটা চাই না।

দীপিকা পাড়ুকোনও অতীতে বেবি প্ল্যানস শেয়ার করেছিলেন। ২০১৩ সালে দেওয়া এক সাক্ষাৎকারে দীপিকা জানিয়েছিলেন, তিন সন্তানের মা হতে চান তিনি। বলেছিলেন, আমার তিন সন্তান গোটা বাড়িতে খেলে বেড়াচ্ছে। ভাবলেই ভালো লাগে। তবে কাজ কখনোই ছাড়ব না। তাদের আমি শুটিংয়েও নিয়ে যাব। সুখী পরিবার হবে। ক্যারিয়ারকেও আগলে রাখব।

বর্তমানে আবারো ভাইরাল হয়েছে দীপিকার সেই সাক্ষাৎকার।

চলতি বছরের মে মাস থেকেই দীপিকা পাড়ুকোনের মা হওয়ার গুঞ্জন জোরদার হয়ে উঠেছিল। মাঝে ডিভোর্সের জল্পনা তৈরি হওয়ায় তা খানিক স্তিমিত হয়েছিল বটে। তবে এই মুহূর্তে আবারও চর্চা চলছে বিষয়টি নিয়ে। যার সত্যতা জানা যায়নি। ২০১৮ সালে বিয়ে হয়েছে রণবীর-দীপিকার। এর আগেও একাধিকবার ওই জল্পনা রটেছিল।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
topউপরে