রাজশাহীতে পৃথক অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৪

প্রকাশিত: নভেম্বর ১৬, ২০২২; সময়: ৬:০৮ pm |
রাজশাহীতে পৃথক অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৪

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগরীতে পৃথক তিনটি অভিযানে ১০০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট, ১০০ পিস ইয়াবা, ৩ বোতল ফেন্সিডিল ও ২৩ গ্রাম হেরোইনসহ ৪ ব্যক্তিকে গ্রেপ্তার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেপ্তারকৃতরা হলেন, রাজশাহী জেলার চারঘাট থানার বাদুড়িয়া গ্রামের সাহাবুবের ছেলে সাহাদুল হক (৩১), রাজশাহী মহানগরীর কাটাখালী থানার জাগিরপাড়ার শফিকুলের ছেলে ফয়সাল আহমেদ (২৫), বোয়ালিয়া মডেল থানার পঞ্চবটি শশ্মানঘাটের চুন্নু শেখের ছেলে জীবন শেখ (৩৫) ও একই এলাকার হালিমের স্ত্রী তসলিমা (৪২)।

ঘটনা সূত্রে জানা যায়, ১৫ নভেম্বর দুপুর পৌনে ৩ টার দিকে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে এসআই এএসএম সাইদুজ্জামান ও তার টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান ডিউটি করছিলো।

এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, মতিহার থানার খড়খড়ি বাইপাস মোড়ে দুইজন মাদক ব্যবসায়ী ট্যাপন্টোডল ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম দুপুর সোয়া ৩ টার দিকে উক্ত স্থানে অভিযান পরিচালনা করে আসামি সাহাদুল হক ও ফয়সাল আহমেদকে গ্রেপ্তার করেন।

এসময় তাদের কাছ থেকে ১০০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার করা হয়।

অপরদিকে পুলিশ পরিদর্শক আশিক ইকবাল, এসআই মিজানুর রহমান সরকার ও তার টিম রাত সোয়া ৯ টার দিকে বোয়ালিয়া মডেল থানার পঞ্চবটি শশ্মানঘাট এলাকায় অভিযান পরিচালনা করে আসামি জীবন শেখকে ১০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ৩ বোতল ফেন্সিডিলসহ আটক করে। এসময় সেখান হতে আসামি শাকিল শেখ পালিয়ে যান।

একই দিন রাত সোয়া ১০ টার দিকে ডিবি পুলিশের আরও একটি টিম পুলিশ পরিদর্শক আশিক ইকবালের নেতৃত্বে এসআই সুমন কুমার সাহা সঙ্গীয় ফোর্স-সহ বোয়ালিয়া মডেল থানার পঞ্চবটি শশ্মানঘাট এলাকায় অভিযান পরিচালনা করে আসামি তসলিমাকে ২৩ গ্রাম হেরোইনসহ গ্রেপ্তার করে।

আসামি তসলিমার বিরুদ্ধে মহানগরীর বোয়ালিয়া মডেল থানায় ৯ টি মাদক মামলা রুজু আছে।

পলাতক আসামিকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে এবং গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
topউপরে