৬শ’ ফুট দৈর্ঘ্য পতাকা বানিয়ে তাক লাগালো আর্জেন্টিনার সমর্থকরা

প্রকাশিত: নভেম্বর ১৬, ২০২২; সময়: ৪:১৪ pm |
৬শ’ ফুট দৈর্ঘ্য পতাকা বানিয়ে তাক লাগালো আর্জেন্টিনার সমর্থকরা

নিজস্ব প্রতিবেদক, পাবনা : পাবনায় বিশ্বকাপ ফুটবল খেলাকে কেন্দ্র করে উন্মাদনায় মেতেছে বিভিন্ন দলের সমর্থকরা। এরই মধ্যে প্রিয় দলগুলো নিয়ে তাদের মাঝে শুরু হয়েছে নানা রকম উন্মাদনা। শহর, গ্রামে, পথে-ঘাটে শোভা যাচ্ছে প্রিয় দলের পতাকা। তারই অংশ হিসেবে পাবনায় ৬০০ ফুট দৈর্ঘ্যরে পতাকা বানিয়ে তাক লাগিয়েছেন আর্জেন্টিনার সমর্থকরা। এমন উদ্যোগে খুশি গ্রামের মানুষ। তাদের সাধুবাদ জানিয়েছেন ব্রাজিল দলের সমর্থকরা। আর্জেন্টিনার সমর্থকদের আশা, লিওনেল মেসির হাতে উঠবে এবারের বিশ্বকাপ ট্রফি।

বিশ্বকাপ ফুটবল উন্মাদনা বাংলাদেশে কতটা, তা এই ছবিই বলে দেয়। শিশু, কিশোর, তরুণ, যুবক সবাই আর্জেন্টিনার সমর্থক। লিওনেল মেসি আর আর্জেন্টিনাকে ভালবেসে তারা বানিয়েছেন ৬শ’ ফুট দৈর্ঘ্যরে পতাকা। পাবনার চাটমোহর উপজেলার প্রত্যন্ত অঞ্চল পার্শ্বডাঙ্গা ইউনিয়নের বালুদিয়ার গ্রামের আর্জেন্টিনার সমর্থক যুব সমাজের উদ্যোগে বানানো হয় এই পতাকা।

মঙ্গলবার (১৫ নভেম্বর) বিকেলে গ্রামের সড়কে পতাকা নিয়ে আনন্দ মিছিল করে সমর্থকরা। সবার কন্ঠে ছিল আর্জেন্টিনা আর মেসির শ্লোগান। পরে র‌্যালী করে গ্রামের সড়কের পাশে সবাই মিলে টাঙিয়ে দেয় আর্জেন্টিনার ৬শ’ ফুট দৈর্ঘ্যরে পতাকা।

আর্জেন্টিনার সমর্থক ফরিদ উদ্দিন, আল আমিন হোসেন, সেলিম রেজা, আসাদুজ্জামান উকিল বলেন, তাদের প্রিয় দল আর্জেন্টিনা ও প্রিয় খেলোয়ার মেসিকে ভালবেসে তারা এই পতাকা বানিয়েছেন। তাদের আশা, এবারের বিশ্বকাপ ট্রফি উঠবে লিওনেল মেসির হাতে।

তাদের এই উদ্যোগ ও ভালবাসাকে সাধুবাদ জানিয়েছেন গ্রামের সাধারণ মানুষ। আর্জেন্টিনার সমর্থকদের শুভ কামনা জানিয়েছে ব্রাজিলের সমর্থকরাও। একই গ্রামের ব্রাজিলের সমর্থক আতাউর রহমান বলেন, আমি নিজে ব্রাজিল দলের সমর্থক। কিন্তু গ্রামের যুবকরা আর্জেন্টিনাকে ভালবেসে যে কাজ করছে তা সত্যি প্রশংসনীয়। তাদের ধন্যবাদ জানাই।

মাঠে পায়ের যাদুতে খেলার লড়াইয়ে মেতে উঠেন আর্জেন্টিনা, ব্রাজিল। আর মাঠের বাইরে স্নায়ু যুদ্ধে নামে তাদের সমর্থকরা। এক্ষত্রে পিছিয়ে নেই বাংলাদেশও। তারই জ¦লন্ত উদাহরণ পাবনার চাটমোহরের আর্জেন্টিনার সমর্থকদের ৬শ’ ফুট দৈর্ঘ্যরে পতাকা।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
topউপরে