পাবনায় চেয়ারম্যানের নামে মিথ্যা মামলা প্রত্যাহারে দাবিতে মানববন্ধন

প্রকাশিত: নভেম্বর ১২, ২০২২; সময়: ১:৫৮ pm |
পাবনায় চেয়ারম্যানের নামে মিথ্যা মামলা প্রত্যাহারে দাবিতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, পাবনা : পাবনা বেড়া উপজেলা চেয়ারম্যান ও আমিনপুর থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক রেজাউল হক বাবুর নামে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

১২ নভেমর (শনিবার) দুপুরে উপজেলার নগরবাড়ি ঘাট এলাকার স্বাধীনতা চত্বরে দলের নেতাকর্মী এ এলাকাবাসী প্রতিবাদ মানবন্ধন ও বিক্ষোভ মিছিল করেন।

এ সময় আমিনপুর থানার সকল ইউনিয়নের দলের নেতাকর্মীরা উপস্থিত হন। পুরান ভারেঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে প্রতিবাদ সমাবেশে কাত্মতা প্রকাশ করেন পাবনা জেলা সড়ক পরিবহন মালিকগ্রুপ, পুরান ভারেঙ্গা ইউনিয়ন পরিষদ, নগরবাড়ি নলখুরা বাজার বনিক সমিতি, পুরান ভারেঙ্গা উনিয়ন শ্রমিক লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগ সহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।
সকাল থেকে প্রতিবাদ সভায় খন্ডখন্ড মিছিল নিয়ে আসতে থাকেন সকলে। পরে কয়েক হাজার নেতাকর্মীর উপস্থিততে প্রতিবাদ মানববন্ধন সমাবেশে রুপ নেয়।

এসময় দলের ও এলাকার সাধারন মানুষ ব্যানার ফেষ্টুন নিয়ে প্রতিবাদ জানায়। পরে মিথ্যা মামলা প্রত্যাহার ও ষড়যন্ত্রকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করে বিক্ষোভ মিছিল করেন তারা ।

এসময় বক্তারা বলেন, দলের হাইব্রিড অনুপ্রবেশকারী একটি কুচক্রি মহল নিজেদের স্বার্থের কারনে দলের নেতাদের নামে একটি দুষ্ট নারীকে দিয়ে মিথ্যা অভিযোগ করিয়েছেন। আগামী নির্বাচনকে সামনে রেখে তারা জামাত-বিএনপি এজেন্ডা বাস্তবায়নের জন্য কাজ করছে। প্রশাসন সহ দলেন দায়িত্বশীল নেতাদের কাছে পর্দার আরালে থেকে দলের নেতাকর্মীদের যারা ক্ষতি করতে চাই তাদের চিহ্নিত করে দলথেকে বহিষ্কারের দাবি জানানো হয়।

মানববন্ধনে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, আমিনপুর থানা আওয়ামী লীগের জ্যোষ্ঠ সহ সভাপতি ও পুরান ভারেঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এ এম রফিকউল্লাহ। পুরান ভারেঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সাধারন সম্পাদক কাজী আলতাফ হোসেন,পাবনা জেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি তোফাজ্জল হোসেন, জাতসাখিনী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক, রূপপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃনুরুল হোসেন মোল্লা, পুরান ভারেঙ্গা ইউনিয়ন আওয়ামী সহসভাপতি এ এম সাজিদুল্লাহ(সুমন)কাশিনাথপুর শ্রমিক ফেডারেশন সভাপতি শাহ আলম মুক্তি প্রমুখ।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
topউপরে