রাজ-মিমের মাখামাখি আমার সংসারে ঝামেলা করছে: পরীমণি

প্রকাশিত: নভেম্বর ১১, ২০২২; সময়: ১:৩৮ অপরাহ্ণ |
খবর > বিনোদন
রাজ-মিমের মাখামাখি আমার সংসারে ঝামেলা করছে: পরীমণি

পদ্মাটাইমস ডেস্ক : শুক্রবার (১১ নভেম্বর) দিবাপূর্ব রাতে ফের সরব হলেন পরীমণি। এর আগের রাতে শুনিয়েছিলেন সংবাদ শিরোনাম। এবার জানালেন বিস্তারিত। ফের নিজের স্বামী ও অভিনেতা শরিফুল রাজ ও অভিনেত্রী বিদ্যা সিনহা মিমের বিরুদ্ধে বিবাহবহির্ভূত সম্পর্কের অভিযোগ আনলেন। সামাজিক যোগাযোগমাধ্যমে জানালেন, রাজ-মিমের মাখামাখি তার সংসারে ঝামেলা করছে।

নিজের ফেসবুকে পরীমণি লিখেছেন, “আসুন তাহলে কিছু বিষয় ক্লিয়ার করি। এই যে মিম বললে, আমি ঈর্ষা করলাম তোমার সঙ্গে! এটা দশজন অপরিচিত লোকে বলতেই পারে। কিন্তু তুমি কী করে এটা বলো? যেখানে ‘পরাণ’ রিলিজের পর সব জায়গায় আমি বলে আসছি রাজের সঙ্গে তুমি জুটি হয়ে কাজ করো। তোমাদের জুটি দেখতে ভালো লাগে। এটা তোমরাও চাও। তোমার মাও সেদিন আমাদের লিভিং রুমে আমার সঙ্গে এই নিয়ে কত কথা বললেন।”

এরপর তিনি লেখেন, ‘এই তো সেদিন ইনফিনিটি সিজন ২-এর জন্য তোমাকে নক দিলাম আমি। কী করে ভুলে গেলি রে ভাই! পাঁচদিন আগেও আবু রায়হান জুয়েল ভাইকে বললাম, রাজ আর মিমকে জুটি করে নেক্সট কাজটা করে ফেলেন ভাই।’

এসময় পরী আরও লেখেন, “কিন্তু বিশ্বাস কর ভাই মিম, রাজের সঙ্গে তোর এই অতি মাখামাখিটা আমার সংসার, আমার বাচ্চা, আমার লাইফ সবকিছুতে ঝামেলা করে দিচ্ছে। এই যে ‘দামাল’-এর তিন মাসের হল রাইটস নিলে রাজ, তুমি, তোমরা সবাই এই হলো কাল এখন আমার জীবনের। এখন তোমাদের ব্যবসায়িক ছুতোয় আলাপ চলে রাত দিন। বিশ্বাস করো, তোমাদের এই মাঝরাত্তিরের ফোনালাপ আমার সত্যিই প্রবলেম করে। আমি একা সারারাত বাচ্চাটাকে সামলাই। এসব বন্ধ করো।”

সবশেষে এই তারকা লেখেন, ‘আর এই যে জাজমেন্টাল যারা রয়েছেন তাদের একটু দেখা উচিত আমি সত্যিই কতটা জেলাস ছিলাম। নেন কমেন্ট বক্সে দিলাম একটু নমুনা।’

এর আগে বৃহস্পতিবার (১০ নভেম্বর) দিবাপূর্ব রাত সোয়া দুইটার দিকে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি স্ট্যাটাস দেন পরীমণি। সেখানে নির্মাতা রায়হান রাফীকে ‘দালাল’ আখ্যা দিয়ে মিম ও রাজের বিবাহ বহির্ভূত সম্পর্ককে ইঙ্গিত করেন তিনি। ওই দিন দুপুরে পরীমণির স্ট্যাটাসের জবাব দেন মিম। সেইসঙ্গে আইনি পদক্ষেপ নেওয়ারও হুমকি দেন তিনি।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে