উপজেলা চেয়ারম্যান, ইউএনও ও পৌর মেয়রের সাথে বঙ্গবন্ধু পরিষদের নেতাদের শুভেচ্ছা বিনিময়

প্রকাশিত: নভেম্বর ৯, ২০২২; সময়: ৯:১৫ অপরাহ্ণ |
উপজেলা চেয়ারম্যান, ইউএনও ও পৌর মেয়রের সাথে বঙ্গবন্ধু পরিষদের নেতাদের শুভেচ্ছা বিনিময়

এম এ আলিম রিপন, সুজানগর : সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীন, পৌর মেয়র রেজাউল করিম রেজা ও উপজেলা নির্বাহী অফিসার মো.তরিকুল ইসলামের সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন নব গঠিত বঙ্গবন্ধু পরিষদ সুজানগর উপজেলা শাখার আহবায়ক কমিটির নেতৃবৃন্দ।

বুধবার উপজেলা পরিষদ কার্যালয়ে গিয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীনুজ্জামান,পৌর মেয়র রেজাউল করিম রেজা ও উপজেলা নির্বাহী অফিসার মো.তরিকুল ইসলামের হাতে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন বঙ্গবন্ধু পরিষদ সুজানগর উপজেলা শাখার আহবায়ক শাহজাহান আলী ও যুগ্ন আহবায়ক এ.কিউ.এম শামসুজ্জোহা বুলবুল সহ আহবায়ক কমিটির অন্যান্য সদস্যবৃন্দ।

এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীনুজ্জামান,পৌর মেয়র রেজাউল করিম রেজা ও উপজেলা নির্বাহী অফিসার মো.তরিকুল ইসলাম নব গঠিত কমিটির মাধ্যমে বঙ্গবন্ধু পরিষদের সার্বিক সফলতা আসবে বলে প্রত্যাশা রাখেন। নব গঠিত কমিটির নেতৃবৃন্দ জানান, সংশ্লিষ্ট সকলকে সাথে নিয়ে তাঁরা কাজ করে যাবেন। এ জন্য সকলের আন্তরিক সহযোগিতা ও দোয়া কামনা করেন। এর আগে নব গঠিত কমিটির নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে এবং সুজানগর উপজেলা পরিষদের সাবেক সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান প্রয়াত আবুল কাশেমের কবওে শ্রদ্ধা নিবেদন করেন।

উল্লেখ্য গত ৬ নভেম্বর সুজানগর মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ শাহজাহান আলীকে আহবায়ক ও মোহাম্মাদিয়া দাখিল মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি এ.কিউ.এম শামসুজ্জোহা বুলবুলকে যুগ্ন আহবায়ক করে ১১ সদস্য বিশিষ্ট বঙ্গবন্ধু পরিষদ সুজানগর উপজেলা শাখার নতুন আহবায়ক কমিটি অনুমোদন দেন বঙ্গবন্ধু পরিষদ পাবনা জেলা শাখার সভাপতি অধ্যক্ষ কে.এম, আবুল কালাম আজাদ ও সাধারণ সম্পাদক শামসুদ্দিন সরকার।

অনুমোদন পাওয়া বঙ্গবন্ধু পরিষদ সুজানগর উপজেলা শাখা কমিটিতে স্থান পাওয়া অন্যরা হলেন যুগ্ন আহব্বায়ক আনোয়ারুল হক, হামিদুল হক হাজারী, আলাউদ্দিন, আব্দুর রাজ্জাক, আব্দুল মালেক, আয়নাল হোসেন, জামিল হোসেন, হাবিবর রহমান ও বেলাল হোসেন।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে