কিশোর গ্যাংয়ের সেই ‘বড়ভাই’কে খুঁজছে পুলিশ

প্রকাশিত: নভেম্বর ৭, ২০২২; সময়: ১২:৫৪ pm |
কিশোর গ্যাংয়ের সেই ‘বড়ভাই’কে খুঁজছে পুলিশ

পদ্মাটাইমস ডেস্ক : লক্ষ্মীপুরে কিশোর গ্যাংয়ের প্রধান ‘বড়ভাই’ আরমান হোসেন ও তার অনুসারীদের খুঁজতে মাঠে নেমেছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। আরমান ও তার অনুসারী সাগর, রাব্বি, রাকিব, ফারুক, শুভ পলাতক থাকলেও তাদের দলের হাসান নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

রোববার (৬ নভেম্বর) সন্ধ্যায় লক্ষ্মীপুর পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ ও সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন সঙ্গী ফোর্স নিয়ে সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের বালুরট্যাক এলাকায় কিশোর গ্যাংয়ের প্রধান ‘বড়ভাই’ আরমানের বাড়ি সরেজমিনে পরিদর্শন করেন।

আরমান ভবানীগঞ্জ ইউনিয়নের চরভূতা গ্রামের জহিরুল ইসলামের ছেলে ও ছাত্রলীগ নেতা পরিচয়দানকারী। তার একটি সক্রিয় কিশোরগ্যাং বাহিনী রয়েছে।

জানা গেছে, চরভূতা ও চরমনসা গ্রামে দীর্ঘদিন ধরে একটি ‘কিশোর গ্যাং’ বাহিনী গঠন করে আরমান। এ দলের সদস্যরা চাঁদাবাজি,হামলা-ভাংচুর, মাদক সেবন ও বিক্রিসহ নানান অপকর্ম করে আসছে। কথায় কথায় সাধারণ মানুষের গায়ে হাতও তুলে।

ছোট-বড় সবাইকে আরমানকে ‘বড়ভাই’ বলতে হয়। নয় আরমান ও তার অনুসারীদের হাতে লাঞ্ছিত হতে হয়।

স্কুল ও মাদ্রাসাপড়ুয়া ছাত্রীদের আসা-যাওয়ার পথে পথরোধ ও উত্যক্ত করতো তারা। এলাকায় বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালিয়ে মহড়া দেয় এ দলের সদস্যরা। সন্ধ্যা নামলে আরমানের বাড়ির সামনের বৈঠক খানায় চলতো মাদক ও জুয়ার আসর। এখান থেকে তাদের সকল কার্যক্রম পরিচালনা করা হয়।

সর্বশেষ গত বুধবার (২ নভেম্বর) সন্ধ্যায় শরীফ ও মোহন নামে দুই ভাইকে কুপিয়ে জখম করে কিশোর গ্যাংয়ের প্রধান আরমান ও তার অনুসারীরা। এসময় নুর হোসেন নামে এক টেলিকম ব্যবসায়ীর দোকানে হামলা চালিয়ে প্রায় ২০ হাজার টাকা লুটে নেয় তারা।

এ নিয়ে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রচার হলে টনক নড়ে পুলিশ প্রশাসনের। পরের দিন আরমানসহ ১১ জনের নাম উল্লেখ করে সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেন শীরফ-মোহনের বাবা শাহ আকরম খাঁ।

লক্ষ্মীপুর পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ বলেন, বিভিন্ন গণমাধ্যমের মাধ্যমে বিষয়টি জানতে পারি। ২২ বছরের ছেলে আরমান নিজেকে এলাকায় বড়ভাই হিসাবে পরিচিত করতো। সে একটি কিশোর গ্যাং বাহিনী গড়ে তুলে এলাকায় ত্রাসের রাজত্ব কায়েমের চেষ্টা চালাচ্ছে। কিন্তু আমরা সেটা কখনো করতে দিবো না।

এ দলের হাসান নামে একজনকে আটক করা হয়েছে। লক্ষ্মীপুরের যেখানে কিশোর গ্যাংয়ের সদস্যরা মাথাচড়া দিয়ে উঠবে তাদেরকে শক্ত হাতে দমন করা হবে বলে উল্লেখ করেন পুলিশ সুপার।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে