রাবি ছাত্রলীগের সভাপতি-সম্পাদক পদে ৯০ প্রার্থী

প্রকাশিত: নভেম্বর ৫, ২০২২; সময়: ১০:২৫ অপরাহ্ণ |
রাবি ছাত্রলীগের সভাপতি-সম্পাদক পদে ৯০ প্রার্থী

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্রলীগের ২৬তম সম্মেলন উপলক্ষে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে জীবনবৃত্তান্ত জমা দিয়েছেন ৯০ জন পদপ্রত্যাশী।

শনিবার বিশ্ববিদ্যালয়ের শহিদ সুখরঞ্জন সমাদ্দার ছাত্র-শিক্ষক সাংস্কৃতিক কেন্দ্রে (টিএসসিসি) বেলা ১১টা থেকে বিকাল ৪টা পর্যন্ত জীবনবৃত্তান্ত সংগ্রহ শেষে এ তথ্য জানিয়েছেন শাখা ছাত্রলীগের দপ্তর সম্পাদক আবুল বাশার আহম্মেদ।

তিনি বলেন, আমাদের সর্বমোট পদপ্রত্যাশীদের সংখ্যা ৯৫ জন। এর মধ্যে আজকে জীবনবৃত্তান্ত জমা দিয়েছেন ৯০ জন। অনেকে অসুস্থ থাকায় নির্ধারিত সময়ের মধ্যে জীবনবৃত্তান্ত জমা দিতে পারেনি। পরবর্তীতে তারা আমাদের সঙ্গে যোগাযোগ করেছেন। তাদেরও জীবনবৃত্তান্ত জমা নেওয়া হবে।

সভাপতি এবং সাধারণ সম্পাদক পদে পদপ্রত্যাশীদের সংখ্যা জানতে চাইলে তিনি বলেন, আমরা জীবনবৃত্তান্তগুলো খুলে দেখিনি। তাই এখন পর্যন্ত সেটা বলতে পারছি না। তবে আজ রাতে কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে আমরা জীবনবৃত্তান্তগুলো খুলে দেখব। তারপর সভাপতি এবং সাধারণ সম্পাদক পদে কতজন আবেদন করল সেটা বলতে পারব।

এর আগে রাবি শাখা ছাত্রলীগের পদপ্রত্যাশীদের জীবনবৃত্তান্ত সংগ্রহের উদ্দেশ্যে শুক্রবার রাজশাহীতে আসেন কেন্দ্রীয় ছাত্রলীগের মুক্তিযুদ্ধ ও গবেষণা বিষয়ক সম্পাদক মেহেদী হাসান তাপস, সহ-সম্পাদক আফি আজাদ বান্টি এবং আহসান হাবীব বাপ্পি। পরে শনিবার বিশ্ববিদ্যালয়ের টিএসসিসিতে পদপ্রত্যাশীদের থেকে জীবনবৃত্তান্ত সংগ্রহ করেন তারা।

এ সময় বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপকমিটির সদস্য ডা. আনিকা ফারিহা জামান অর্ণা, রাবি শাখা ছাত্রলীগের বর্তমান সভাপতি গোলাম কিবরীয়া এবং সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনুসহ শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

জীবনবৃত্তান্ত সংগ্রহে আসা কেন্দ্রীয় ছাত্রলীগের মুক্তিযুদ্ধ ও গবেষণা বিষয়ক সম্পাদক মেহেদী হাসান তাপসের কাছে রাবিতে নতুন নেতৃত্ব নিয়ে আসার প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেন, যারা দীর্ঘদিন ক্যাম্পাসের রাজনীতির সঙ্গে জড়িত, শিক্ষার্থীদের সঙ্গে যাদের সম্পর্ক আছে, ক্যাম্পাসে যাদের জনপ্রিয়তা আছে, সাংগঠনিক দক্ষতা এবং ছাত্রত্ব আছে, যারা দুর্দিনে সংগঠনের নেতৃত্ব দিতে পারবে- এমন পদপ্রত্যাশীদেরই আমরা নেতৃত্বে নিয়ে আসব।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে