মহাদেবপুরে ডাকাত দলের ৬ সদস্য গ্রেপ্তার

প্রকাশিত: নভেম্বর ৩, ২০২২; সময়: ৪:৪১ pm |
মহাদেবপুরে ডাকাত দলের ৬ সদস্য গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, মহাদেবপুর : নওগাঁর মহাদেবপুরে আন্তঃজেলা ডাকাত দলের ছয় সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ের পর আদালতের মাধ্যমে আসামীদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

প্রেস ব্রিফিং সূত্র জানায়, পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হকের নিদের্শনায় মহাদেবপুর থানা পুলিশ ও ডিবি নওগাঁর সমন্বয়ে গঠিত একটি চৌকশ টিম গত বুধবার মহাদেবপুর, মান্দা, নিয়ামতপুর ও পোরশা উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আন্তঃজেলা ডাকাত দলের ছয় সদস্যকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত আসামীরা হলেন, মান্দা উপজেলার চকজামদই গ্রামের লুৎফর রহমান হাবুর ছেলে তারেক ওরফে হৃদয় (২৫), মোয়াই গ্রামের আঃ সাত্তারের ছেলে জুয়েল (২৬), নিয়ামতপুর উপজেলার ভবানীপুর দামনাশপাড়া গ্রামের ইছাহাক আলীর ছেলে নুরুজ্জামান ওরফে সাগর (২৮), পরানপুর (বরাইল দেনপুকুরপাড়া) গ্রামের বিদেশের ছেলে বিকাশ (২৬), মহাদেবপুর উপজেলার চককন্দর্পপুর গ্রামের মৃত আবেদ আলীর ছেলে হায়দার আলী (৩২), পোরশা উপজেলার শোভাপুর গ্রামের শুকুর মিস্ত্রির ছেলে মেহেদী (২১)।

প্রেস ব্রিফিং মাধ্যমে পুলিশ সুপার জানান, গত ৩০ অক্টোবর মহাদেবপুর উপজেলার সতিহাট-মহাদেবপুর গামী পাকা রাস্তায় সুলতানপুর নামক স্থানে ৮ থেকে ১০ জনের একটি ডাকাতদল গাছ কেটে রাস্তায় ফেলে রাস্তায় চলাচলকারী মাইক্রোবাস ও পিকআপ আটকিয়ে এতে থাকা লোকজনের নিকট থেকে মোবাইল ফোন ও নগদ অর্থসহ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

এ ঘটনার শিকার দুলালপাড়া গ্রামের মৃত মমতাজের ছেলে আবুল কালাম বাদী হয়ে ২ নভেম্বর থানায় মামলা দায়ের করেন।

মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ মোজাফ্ফর হোসেন জানান, পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হকের নিদের্শনায় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) গাজিউর রহমানের নেতৃত্বে মহাদেবপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জয়ব্রত পাল, থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ, ডিবি নওগাঁ এবং থানার অন্যান্য অফিসার ও ফোর্সেও সমন্বয়ে গঠিত শক্তিশালী চৌকশ টিমটি জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করে।

সাথে গ্রেপ্তারকৃত আসামীদের কাছ থেকে ডাকাতিকৃত ৩টি মোবাইল ফোন, ডাকাতির কাজে ব্যবহৃদ চায়নিজ কুড়াল, হাসুয়া, হ্যান্ডকাপ, চাকু এবং লাঠি উদ্ধার করে।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
topউপরে