পবার ১৮ মন্ডপ পেল আরএমপি’র পুলিশ কমিশনারের শুভেচ্ছা উপহার

প্রকাশিত: অক্টোবর ৪, ২০২২; সময়: ৮:৫৫ অপরাহ্ণ |
পবার ১৮ মন্ডপ পেল আরএমপি’র পুলিশ কমিশনারের শুভেচ্ছা উপহার

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর পবা উপজেলার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেন আরএমপি’র পুলিশ কমিশনার মো. আবু কালাম সিদ্দিক। মঙ্গলবার তিনি পবার ১৮টি মণ্ডপের পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের সাথে শুভেচ্ছা বিনিময় করেন এবং শুভেচ্ছা উপহার প্রদান করেন।

এসময় পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক সাংবাদিকদের বলেন, ধর্ম যার যার, উৎসব সবার। স্বাস্থ্যবিধি মেনে এবার পবা উপজেলায় ১৮টি মণ্ডপে শারদীয় দুর্গোৎসব অনুষ্ঠিত হচ্ছে। এবছর পহেলা অক্টোবর ষষ্ঠি পূজার মধ্য দিয়ে ৫ দিনব্যাপী শারদীয় দুর্গোৎসব শুরু হয়েছে এবং ৫ অক্টোবর প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে দুর্গাপূজা শেষ হবে। সাম্প্রদায়িক সম্প্রীতির রাজশাহী মেট্রোপলিটন পুলিশ এলাকায় প্রতি বছরের ন্যায় এবারো আনন্দঘন পরিবেশে এবং নির্বিঘ্নে শারদীয় দুর্গোৎসব অনুষ্ঠিত হচ্ছে। কোথায় কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

দুর্গাপূজা উদযাপন উপলক্ষে নিরাপত্তার বিষয়ে জানতে চাইলে পুলিশ কমিশনার বলেন- পূজামণ্ডপে সিসি ক্যামেরা স্থাপন করা বাধ্যতামূলক করা হয়েছে। সেই সঙ্গে মণ্ডপগুলোতে স্থায়ীভাবে রাখা হয়েছে আনসার সদস্য। এছাড়াও সোশ্যাল মিডিয়ায় অপপ্রচার, গুজব রোধে, সোশ্যাল মিডিয়ায় মনিটরিং করা হচ্ছে। কেউ কোনো ধরনের শান্তি-শৃঙ্খলা ভঙ্গের অপচেষ্টা করলে তার বিরুদ্ধো আরএমপি’র পক্ষ থেকে কঠোর ব্যবস্থার গ্রহণ করা হবে। পুলিশ কমিশনার লায়ন ক্লাব দূর্গা মন্দিরসহ সকল মন্ডপের প্রশংসা করেন।

পরিদর্শনকালে অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) মো. ফারুক হোসেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক অ্যান্ড ডিবি) সামসুন নাহার, বিপিএম, পবা থানার অফিসার ইনচার্জ ফারুক হোসেন, এয়ারপোর্ট থানার অফিসার ইনচার্জ মশিউর রহমানসহ আরএমপি’র ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন, নওহাটা পৌর মেয়র ও পবা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. হাফিজুর রহমান হাফিজ, লায়ন ক্লাব দূর্গা মন্দিরের সভাপতি নিন্টু কুমার, বিশিষ্ট ব্যবসায়ী তরুণ কুমার সাহা, নওহাটা পৌরসভার প্যানেল মেয়র-১ ও পৌর আওয়ামী লীগের সভাপতি আজিজুল হক, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরুল হাসান, নওহাটা পৌরসভার প্যানেল মেয়র-২ দিদার হোসেন ভুলু, কাউন্সিলর মো. হাবিবুর রহমান প্রমুখ।

 

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে