পদোন্নতি পাওয়া যুগ্ম সচিব রথীন্দ্রনাথ দত্তকে সংবর্ধনা

প্রকাশিত: অক্টোবর ৩, ২০২২; সময়: ৬:৩৬ pm |
পদোন্নতি পাওয়া যুগ্ম সচিব রথীন্দ্রনাথ দত্তকে সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক, বাঘা : মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রনালয়ের উপ-সচিব রথীন্দ্রনাথ দত্ত যুগ্ম সচিব হিসেবে পদন্নোতি পাওয়ায় রাজশাহীর বাঘা প্রেস ক্লাব এর পক্ষ থেকে সংর্বধনা দেওয়া হয়েছে। পদন্নোতি পাওয়া রথীন্দ্রনাথ দত্ত রাজশাহীর বাঘা উপজেলার নারায়নপুর গ্রামের বাসিন্দা। রোববার (২ অক্টোবর) সন্ধ্যা ৭টায় প্রেস ক্লাবের নিজস্ব কার্যালয়ে এই সংবর্ধনার আয়োজন করা হয়।

বক্তব্যকালে রথীন্দ্রনাথ দত্ত বলেন,‘মানুষ আপন টাকা পর যত পারিস মানুষ ধর’। আমি মানব কল্যানে বন্ধু বান্ধবের সহযোগিতা নিয়ে কাজ করি। চাওয়া পাওয়া থেকে নয়, মানুষকে ভালোবাসি বলেই তাদের পাশে দাড়ানোর প্রত্যাশা। সরকারের উন্নয়ন অগ্রযাত্রার

চিত্র তুলে ধরে বলেন,দেশকে এগিয়ে নিতে হলে পরস্পরের সহযোগিতা দরকার। চাকরির সুবাদে বর্তমান সরকারের অগ্রযাত্রায় স্থিতিশীল সরকার দেশ এগিয়ে নিয়ে যাচ্ছে, তাই স্থিতিশীল সরকার দরকার। বর্তমান সরকার যে উন্নয়ন করেছে, তার মধ্যে যোগাযোগ ব্যবস্থা একটি। তাই ঢাকা থেকে রাজশাহীর বাঘায় আসতে সময় লেগেছে মাত্র ৩ ঘন্টা ৪৫ মিনিট। আগে সময় লাগতো প্রায় ৮ ঘন্টা।

তিনি বলেন, সরকারি কর্মকর্তা হওয়ার সুবাদে আমার যেন অহংকার না হয়, সে জন্য আমাকে দোয়া করবেন। মানুষের জীবনে টাকার প্রয়োজন, তবে টাকাই মুল পরিচয় না, ব্যক্তি পরিচয় থাকলে কোন কাজ থেমে থাকেনা। আমি বাঘার সন্তান, কারও ছোট ভাই, কারও বড় ভাই, আবার কারও মামা, চাচা, প্রতিবেশি। আপানাদের জন্য আমার দোয়ার সব সময় খোলা রয়েছে, যে কোন সমস্যা নিয়ে আমার কাছে আসবেন, আমার সাধ্যমতে কাজ করে দেওয়ার চেষ্টা করবো। নিজের জন্য ও বর্তমান প্রধান মন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া চেয়ে বক্তব্য শেষ করেন যুগ্ন সচিব রথীনন্দ্রনাথ।

আয়োজিত সংর্বধনা অনুষ্টানে সভাপতিত্ব করেন বাঘা প্রেস ক্লাবের সভাপতি আবদুল লতিফ মিঞা। সাধারণ সম্পাদক নুরুজ্জামানের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, বাজুবাঘা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মনোয়ারুল ইসলাম মামুন, বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সমিতির সভাপতি আনজারুল ইসলাম, উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি সুজিত কুমার পান্ডে বাকু, সাধারণ সম্পাদক অপূর্ব সাহা, বাঘা বাজার কমিটির সাধারণ সম্পাদক কামাল হোসেন, বাঘা প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক আমানুল হক আমান, সাংগঠনিক সম্পাদক আসলাম আলী, সমাজ কল্যান বিষয়ক সম্পাদক আখতার রহমান।

উপস্থিত ছিলেন বাঘা শাহদৌলা সরকারি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ আবদুর রাজ্জাক, বাঘা পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোশারফ হোসেন, বাঘা বাজার কমিটির সভাপতিশহিদুল মন্ডল, বাঘা প্রেস ক্লাবের সহ-সভাপতি গোলাম তোফাজ্জল কবীর মিলন, অর্থ সম্পাদক লালন উদ্দিন, দপ্তর সম্পাদক ফজলুর রহমান মুক্তা, প্রচার সম্পাদক আশরাফুল ইসলাম, সদস্য আবদুল হামিদ মিঞা, আবদুস সালাম, আবদুল কাদের নাহিদ, মোস্তাফিজুর রহমান, হাসানুজ্জামান প্রিন্স, সুব্রত কুমার, দোয়েল প্রমুখ।

পরে রথীন্দ্রনাথ দত্তকে বাঘা বাজার কমিটির পক্ষ থেকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করেন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
topউপরে