সুজানগর উপজেলা নির্বাহী অফিসারকে বিদায় সংবর্ধনা প্রদান

প্রকাশিত: অক্টোবর ৩, ২০২২; সময়: ৫:৪৮ pm |
সুজানগর উপজেলা নির্বাহী অফিসারকে বিদায় সংবর্ধনা প্রদান

এম এ আলিম রিপন, সুজানগর : পাবনার সুজানগর উপজেলা নির্বাহী অফিসার মো.রওশন আলীকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে । সোমবার(০৩ অক্টোবর) উপজেলা পরিষদ ও অফিসার্স ক্লাবের পক্ষ থেকে উপজেলা পরিষদ হলরুমে তাকে বদলি জনিত কারণে এ বিদায় সংবর্ধনা প্রদান করা হয়।

উপজেলা একাডেমিক সুপারভাইজার মনোয়ার হোসেনের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীন। অন্যদের মাঝে পৌর মেয়র রেজাউল করিম রেজা, বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.রওশন আলী, থানা অফিসার ইনচার্জ আব্দুল হাননান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মর্জিনা খাতুন, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ রাফিউল ইসলাম, সুজানগর উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ সানজিদা মুজিব, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আব্দুল জলিল বিশ্বাস ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নাজমুল হুদা প্রমুখ বক্তব্য দেন।

অনুষ্ঠানে উপজেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তা, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগন,বীর মুক্তিযোদ্ধা সহ স্থানীয় বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। উল্লেখ্য সুজানগর থেকে চাপাইনবাবগঞ্জ সদর উপজেলার ইউ এন ও হিসাবে তাকে বদলী করা হয় এবং সুজানগর উপজেলায় নতুন ইউ এন ও হিসাবে যোগদান করবেন সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার নির্বাহী অফিসার তরিকুল ইসলাম।

এদিকে সুজানগর উপজেলায় গত প্রায় ২ বছর তিনমাস পূর্বে ইউ এন ও হিসাবে মো.রওশন আলী যোগদান করার পর থেকেই তার কর্ম দক্ষতা ও ন্যায় নিষ্ঠার সাথে তিনি তার উপর অর্পিত দায়িত্ব পালন করেন। সদা মিষ্টিভাষী এ উপজেলা নির্বাহী অফিসার সুজানগরে দায়িত্ব পালনকালে বিভিন্ন ভাল কাজ করায় সুজানগরবাসী তাকে যুগযুগ ধরে মনে রাখবে বলে জানান উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীন।

সুজানগর উপজেলার বিদায়ী মো.রওশন আলী তার বক্তব্যে বলেন আমি যেখানেই থাকিনা কেন সুজানগরের কথা আমার সবসময় মনে থাকবে আর আগামীতে ও যেন তিনি ন্যায় নিষ্ঠার সাথে তার উপর অর্পিত দায়িত্ব পালন করতে পারেন এজন্য উপস্থিত সকলের সহ সুজানগরবাসীর আন্তরিক দোয়া কামনা করেন। শেষে সুজানগর উপজেলা পরিষদের পক্ষ থেকে বিদায়ী সুজানগর উপজেলা নির্বাহী অফিসারকে সম্মননা ক্রেস্ট ও উপহার সামগ্রী প্রদান করা হয়।

 

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
topউপরে