বাগমারা প্রেসক্লাবে বিভিন্ন পদে ১২ জনের মনোনয়ন ফরম উত্তোলন

প্রকাশিত: অক্টোবর ১, ২০২২; সময়: ৯:০৫ pm |
বাগমারা প্রেসক্লাবে বিভিন্ন পদে ১২ জনের মনোনয়ন ফরম উত্তোলন

নিজস্ব প্রতিবেদক, বাগমারা : রাজশাহীর বাগমারা প্রেসক্লাবে দ্বি-বার্ষিক সম্মেলনের লক্ষ্যে এরই মধ্যে তফসীল ঘোষণা করা হয়েছে। ঘোষিত তফসীল অনুযায়ী ৮ অক্টোবর অনুষ্ঠিত হবে নির্বাচন। নির্বাচনী তফসীল ঘোষণার পর থেকে সরগরম হয়ে উঠেছে গণমাধ্যম কর্মী সহ সর্বস্তরের জনসাধারণ।

গত ২৬ সেপ্টম্বর থেকে মনোনয়ন ফরম উত্তোলন কার্যক্রম শুরু হয়ে চলে শনিবার (১ অক্টোবর) পর্যন্ত।

এরই মধ্যে বাগমারা প্রেসক্লাবের কর্যকারী কমিটির ৭টি পদে মনোনয়ন ফরম উত্তোলন করেন ১২ জন প্রার্থী। সভাপতি পদে মনোনয়ন ফরম উত্তোলন করেছেন ৪ জন। এদের মধ্যে দৈনিক সংগ্রামের বাগমারা প্রতিনিধি আফাজ্জল হোসেন, সময়ের আলোর বাগমারা প্রতিনিধি ইউসুফ আলী সরকার, ইনকিলাবের বাগমারা প্রতিনিধি আলতাফ হোসেন এবং সোনালী সংবাদের তাহেরপুর প্রতিনিধি এস.এম. সামসুজ্জোহা মামুন।

সেই সাথে সহ সভাপতি পদে মনোনয়ন ফরম উত্তোলন করেছেন ২ জন। তারা হলেন আমাদের সময়ের বাগমারা প্রতিনিধি নূর কুতুবুল আলম ও প্রতিদিনের চিত্র-এর বাগমারা প্রতিনিধি নাজিম হাসান।

অন্যদিকে সাধারণ সম্পাদক পদে মনোনয়ন ফরম উত্তোলন করেছেন ২ জন। তারা হলেন প্রতিদিনের সংবাদের বাগমারা প্রতিনিধি হেলাল উদ্দীন ও সোনারদেশ পত্রিকার বাগমারা প্রতিনিধি রাশেদুল হক ফিরোজ।

এছাড়াও যুগ্ম সাধারণ সম্পাদক পদে মনোনয়ন ফরম উত্তোলন করেছেন আজকের পত্রিকার ও আমাদের রাজশাহীর বাগমারা প্রতিনিধি শামীম রেজা, দপ্তর সম্পাদক পদে উত্তরা প্রতিদিন ও সংবাদের বাগমারা প্রতিনিধি আকবর আলী, কোষাধ্যক্ষ পদে দৈনিক বার্তার বাগমারা প্রতিনিধি আব্দুল মতিন এবং কপিরাইট পদে ইত্তেফাক ও সানশাইন এর প্রতিনিধি মাহফুজুর রহমান প্রিন্স।

কে হবেন সভাপতি আর কে সম্পাদক সেই সাথে অন্যান্য পদে কারা আসতে পারে এবার। বর্তমানে এমনই জল্পনা-কল্পনার সৃষ্টি হয়েছে উপজেলা জুড়ে।

এদিকে ০২/১০/২০২২ থেকে ০৩/১০/২০২২ তারিখ পর্যন্ত মনোনয়ন ফরম জমা দিতে পারবেন প্রার্থীরা। মনোনয়ন ফরম যাচাই-বাচাই হবে ০৪/১০/২০২২ তারিখ এবং ০৫/১০/২০২২ তারিখে বিকেল ৫টা পর্যন্ত রয়েছে মনোনয়ন ফরম প্রত্যাহারের সুযোগ।

বাগমারা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করছেন আকবর আলী। যুগ্ম আহ্বায়ক হিসেবে রয়েছেন জিল্লুর রহমান দুখু ও নূর কুতুবুল আলম।

 

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
topউপরে