মালদ্বীপে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন উদযাপন

প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২২; সময়: ৮:১৮ pm |
মালদ্বীপে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন উদযাপন

পদ্মাটাইমস ডেস্ক : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন পালিত হয়েছে বুধবার ২৮ সেপ্টেম্বর ২০২২ মালদ্বীপের রাজধানী শহরে সি বিল্ডিং হলরোমে।

জন্মদিন এবং আলোচনা সভা অনুষ্ঠান শুরু করেন পবিত্র কোরআন তেলওয়াত করে অনুষ্ঠানের আয়োজনের শুরুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে মোনাজাত এবং দোয়া করেন মোঃ আল আমিন। মালদ্বীপ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এম.কে.আর. কামাল হোসেন’র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন।

অনুষ্ঠানে উপস্থিত আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব দুলাল মাদবরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এন.বি.এল.মানি ট্রান্সফার (মালদ্বীপ) প্রাইভেট লিমিটেডের ডিরেক্টর হান্নান খান কবির। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এন.বি.এল.মানি ট্রান্সফার (মালদ্বীপ) প্রাইভেট লিমিটেডের সিইও মো. মাসুদুর রহমান, প্রবাসী ব্যবসায়ী ফোর এল প্রাইভেট লিমিটেডের পরিচালক মো: হাদিউল ইসলাম।

উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন মালদ্বীপ আওয়ামী লীগের সহ-সভাপতি শাহাজালাল শিকদার, ফাইজুর রহমান, যুগ্মসাধারণ সম্পাদক নূরে আলম রিন্টু, সাংগঠনিক সম্পাদক আনিসুর রহমান, সহ অর্থ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, মালদ্বীপ বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক এম আর মামুন।

বক্তারা বলেন ৩০ লক্ষ নির্যাতিত সোনার বাংলার মা বোনদের ইজ্জতের বিনিময়ে আজ বাংলাদেশ মাথা উঁচু করে চলছে বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা শেখ হাসিনা’র জন্য। তারঁ বাবার রেখে যাওয়া স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছেন এবং সত্যিকারের সোনার বাংলা গড়ার লক্ষ্যে, সরকারের নিজস্ব অর্থায়নে পন্মা সেতু উদ্ভোদন করে ইতিহাস সৃষ্টি করেছেন প্রধানমন্ত্রী।

মানবতার নেত্রী শেখ হাসিনা চতুর্থবারের মতো প্রধানমন্ত্রীর দায়িত্ব পালন করছেন, তার বলিষ্ঠ নেতৃত্বে অর্থনীতির সচ্ছল রেখে বাংলাদেশ কে সামনে এগিয়ে নিচ্ছেন। গোটাবিশ্বের দরবারে বাংলাদেশ কে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিত করেছেন, বাংলাদেশে সন্ত্রাস ও জঙ্গি দমনেও তিনি বিশ্বনেতাদের প্রশংসা কুড়িয়েছেন এবং মিয়ানমারে জাতিগত সহিংসতায় পালিয়ে আসা রোহিঙ্গা মুসলিমদের আশ্রয় দিয়ে সারা বিশ্বে হয়েছেন প্রশংসিত। পরিশেষে নীল দরিয়া শিল্পগোষ্ঠীর পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্তি ঘোষণা করেন।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
topউপরে