রাসিক মেয়রের সাথে বিজয়ী খেলোয়াড়দের সৌজন্য সাক্ষাৎ

প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২২; সময়: ৬:২২ pm |
রাসিক মেয়রের সাথে বিজয়ী খেলোয়াড়দের সৌজন্য সাক্ষাৎ

নিজস্ব প্রতিবেদক : শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান জাতীয় জুনিয়র টেনিস প্রতিযোগিতায় ১৩ ক্যাটাগরির ২৬টি পুরস্কারের মধ্যে ১৬টি পুরস্কার অর্জন করেছে এ্যাডভোকেট আব্দুস সালাম টেনিস কমপ্লেক্স, রাজশাহীর খেলোয়াড়রা।

এ উপলক্ষ্যে বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে নগর ভবনে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন রাজশাহীর বিজয়ী খেলোয়াড়রা। এ সময় বিজয়ী খেলোয়াড়দেরকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান রাসিক মেয়র।

সাক্ষাৎকালে এ্যাড. আব্দুস সালাম টেনিস কমপ্লেক্সের সাধারণ সম্পাদক মো. এহসানুল হুদা দুলু, যুগ্ম সম্পাদক ও টুর্ণামেন্টের রেফারী  খসরু, নির্বাহী সদস্য কায়সান আহমেদ, মাহমুদুল হক রোকন, কমপ্লেক্সের কোচ আব্দুর রব, সুমাইয়া সুলতানা, সাদিয়া ইয়াসমিন (এসি), খালেদা ফৌজিয়া (চৈতী) ও বিজয়ী খেলোয়াড়বৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বালিকা অনূর্ধ্ব-০৮ এ সর্বোচ্চ গেম জিতে এ্যাড. আব্দুস সালাম টেনিস কমপ্লেক্সের মানভা চ্যাম্পিয়ন ও রদোশী রানার আপ হয়েছেন। বালক অনূর্ধ্ব-০৮ এ সর্বোচ্চ গেম জিতে এ্যাড. আব্দুস সালাম টেনিস কমপ্লেক্সের তাপসি চ্যাম্পিয়ন ও জাহিদ রানার আপ হয়েছেন। বালিকা অনূর্ধ্ব-০৯ এ সর্বোচ্চ গেম জিতে এ্যাড. আব্দুস সালাম টেনিস কমপ্লেক্সের মিম চ্যাম্পিয়ন ও মিম্মু রানার আপ হয়েছেন। বালক অনূর্ধ্ব-০৯ এ সর্বোচ্চ গেম জিতে আরিক হুদা চ্যাম্পিয়ন ও সাফিউল মুয়িদ রানার আপ হয়েছেন।

বালিকা অনূর্ধ্ব-১০ এ সর্বোচ্চ গেম জিতে নরসিংদী ক্লাবের সারা আল জসিম চ্যাম্পিয়ন ও বিকেএসপির মালিহা চৌধুরী রানার আপ হয়েছেন। বালক অনূর্ধ্ব-১০ এ সর্বোচ্চ গেম জিতে বিকেএসপির আল রাফি চ্যাম্পিয়ন ও এ্যাড. আব্দুস সালাম টেনিস কমপ্লেক্সের ফজলে রাব্বি পূর্ণ রানার আপ হয়েছেন। বালিকা অনূর্ধ্ব-১২ এ ৮-২ গেমে জিতে এ্যাড. আব্দুস সালাম টেনিস কমপ্লেক্সের কানিজ ফাতিমা পাখি চ্যাম্পিয়ন ও আনিসা মেহজাবিন সোহা রানার আপ হয়েছেন।

বালক অনূর্ধ্ব-১২ এ ৮-২ গেমে জিতে এ্যাড. আব্দুস সালাম টেনিস কমপ্লেক্সের আকাশ হোসেন চ্যাম্পিয়ন ও বিকেএসপির আপন রানার আপ হয়েছেন। বালিকা অনূর্ধ্ব-১৪ এ ৮-২ গেমে জিতে এ্যাড. আব্দুস সালাম টেনিস কমপ্লেক্সের হালিমা জাহান চ্যাম্পিয়ন ও মগ্ধলিনী বাস্কে সুমনা রানার আপ হয়েছেন। বালক অনূর্ধ্ব-১৪ এ ৮-৫ গেমে জিতে উত্তরা ক্লাব, ঢাকার নাসাফ আহমেদ নাসির চ্যাম্পিয়ন ও মোহাম্মদ জাওয়াদ ভূইয়া রানার আপ হয়েছেন।

বালিকা অনূর্ধ্ব- ১৬ এ ৮-৭(৭-৪) গেমে জিতে এ্যাড. আব্দুস সালাম টেনিস কমপ্লেক্সের হালিমা জাহান চ্যাম্পিয়ন ও বিকেএসপির সূবর্ণা খাতুন রানার আপ হয়েছেন। বালক অনূর্ধ্ব- ১৬ এ ৬-৩, ৬-১ সেটে জিতে ঢাকা আর্মি ক্যান্টনমেন্টের জারিফ আবরার চ্যাম্পিয়ন ও বিকেএসপির সুভিত বড়ূয়া জয় রানার আপ হয়েছেন। বালক অনূর্ধ্ব- ১৮ এ ৮-২ গেমে জিতে ঢাকা আর্মি ক্যান্টনমেন্টের জারিফ আবরার চ্যাম্পিয়ন ও এ্যাড. আব্দুস সালাম টেনিস কমপ্লেক্সের আরিফ রানার আপ হয়েছেন।

এর আগে গত ২১ সেপ্টেম্বর শহীদ এইচ.এম কামারুজ্জামান জাতীয় জুনিয়র টেনিস প্রতিযোগিতা-২০২২ এর উদ্বোধন করেন রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

২১ থেকে ২৫ সেপ্টেম্বর পর্যন্ত অনুষ্ঠিত প্রতিযোগিতায় বালক/বালিকা অনূর্ধ্ব-১২, বালক/বালিকা অনূর্ধ্ব-১৪, বালক/বালিকা অনূর্ধ্ব-১৬ ও বালক অনূর্ধ্ব-১৮ ক্যাটাগরিতে ১৩টি ক্লাবের ১২০ খেলোয়াড় ও কোচ অংশ নিয়েছিল।

বাংলাদেশ টেনিস ফেডারেশনের সহযোগিতায় সপুরা সিল্ক মিলস্ লিমিটেডের পৃষ্ঠপোষকতায় এই প্রতিযোগিতার আয়োজন করেছিল এ্যাডভোকেট আব্দুস সালাম টেনিস কমপ্লেক্স।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
topউপরে