সুজানগরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মবার্ষিকীতে আনন্দ র‌্যালি

প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২২; সময়: ১১:৫৩ am |
সুজানগরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মবার্ষিকীতে আনন্দ র‌্যালি

নিজস্ব প্রতিবেদক, সুজানগর : কেক কাটা, আনন্দ শোভাযাত্রা, আলোচনা সভা ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণের কারিগর, তাঁরই সুযোগ্য কন্যা, মাদার অব হিউম্যানিটি, চ্যাম্পিয়ন অব দি আর্থ মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মবার্ষিকী পালিত হয়েছে।

বুধবার (২৮ সেপ্টেম্বর) সুজানগর উপজেলা আওয়ামীলীগের ব্যানারে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আব্দুল ওহাবের সভাপতিত্বে ও পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শেখ মিলনের সঞ্চালনায় অনুষ্ঠিত প্রধানমন্ত্রীর জন্মদিনের আলোচনা সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক কেন্দ্রীয় উপ কমিটির সদস্য এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে পাবনা-২ আসনে সংসদ সদস্য পদে আ.লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী কামরুজ্জামান উজ্জল।

অন্যদের মাঝে বক্তব্য দেন সুজানগর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল কাদের রোকন, সুজানগর উপজেলা আওয়ামীলীগের সাবেক সিনিয়র সহ সভাপতি ও দুলাই ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম শাহজাহান, উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি ও তাঁতীবন্দ ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন মৃধা, ভাঁয়না ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আমিন উদ্দিন, মানিকহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শফিউল ইসলাম শফি, সুজানগর উপজেলা আওয়ামীলীগের সাবেক দপ্তর সম্পাদক আজিজুর রহমান, উপজেলা আ.লীগ নেতা মজিবর, সামছুর রহমান, ভাঁয়না ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান,দুলাই ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রেজাউল করিম বাচ্চু মোল্লা সুজানগর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমান সাইদ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ন আহ্বায়ক ফজলুল হক চাঁদু, স্বেচ্ছাসেবকলীগ নেতা নাসিম, উপজেলা ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম তমাল ও সাধারণ সম্পাদক শেখ তুষার। অনুষ্ঠানে স্থানীয় অসংখ্য দলীয় নেতাকর্মী উপস্থিত ছিলেন।

পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ শাহাদাত বরণকারীদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া করা সহ প্রধানমন্ত্রীর সফলতা কামনার পাশাপাশি দেশ ও জাতির সুখ,সমৃদ্ধি এবং কল্যাণ কামনা করে দোয়া পরিচালনা করা হয়। এর আগে দলীয় নেতাকর্মীদের অংশগ্রহনে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মবার্ষিকী উপলক্ষে এক আনন্দ শোভাযাত্রা বের হয়।

শোভাযাত্রাটি পৌরসভার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উপজেলা আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়।

এছাড়াও এদিন উপজেলার বিভিন্ন ইউনিয়নে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মবার্ষিকীর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করেন বাংলাদেশ আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক কেন্দ্রীয় উপ কমিটির সদস্য এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে পাবনা-২ আসনে সংসদ সদস্য পদে আ.লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী কামরুজ্জামান উজ্জল।

উল্লেখ্য ১৯৪৭ সালের এই দিনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শেখ ফজিলাতুন্নেছা মুজিবের প্রথম সন্তান শেখ হাসিনা গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্মগ্রহন করেন।

 

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
topউপরে