প্রধানমন্ত্রীর জন্মদিনে রাসিক আয়োজিত চিত্রাঙ্কন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২২; সময়: ৬:৩৭ অপরাহ্ণ |
প্রধানমন্ত্রীর জন্মদিনে রাসিক আয়োজিত চিত্রাঙ্কন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

নিজস্ব প্রতিবেদক : মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উদ্যাপন উপলক্ষে রাজশাহী সিটি কর্পোরেশনের আয়োজনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে নগর ভবনে চিত্রাঙ্কন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

অনুষ্ঠানে রাসিকের প্যানেল মেয়র-১ ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, প্যানেল মেয়র-২ ও ১নং ওয়ার্ড কাউন্সিলর রজব আলী, প্যানেল মেয়র-৩ ও ১নং সংরক্ষিত আসনের কাউন্সিলর তাহেরা খাতুন, ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, ১৩নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মোমিন, ১৪নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন, ৩নং ওয়ার্ড কাউন্সিলর কামাল হোসেন, ৯নং ওয়ার্ড কাউন্সিলর রাসেল জামান, ২৮নং ওয়ার্ড কাউন্সিলর আশরাফুল হাসান বাচচু, ২নং সংরক্ষিত আসনের কাউন্সিলর আয়েশা খাতুন, ৪নং সংরক্ষিত আসনের কাউন্সিলর শিরিন আরা খাতুন, ৬নং সংরক্ষিত আসনের কাউন্সিলর উম্মে সালমা বুলবুলি, প্রধান প্রকৌশলী নূর ইসলাম তুষার, বাজেট কাম হিসাব রক্ষণ কর্মকর্তা শফিকুল ইসলাম খান, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. এফএএম আঞ্জুমান আরা বেগম, প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মামুন ডলার, বিভিন্ন শাখার কর্মকর্তাবৃন্দ, শিশু ও তাদের অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বুধবার সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত নগর ভবনে বঙ্গবন্ধু কর্ণারের সামনে প্রায় শতাধিক শিক্ষার্থীর অংশগ্রহণে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় ১ম শ্রেণি হতে ৩য় শ্রেণি পর্যন্ত ক গ্রুপে ঐশী সরকার ১ম স্থান, মোঃ আব্দুল্লা আল্ মাহি ২য় স্থান ও অরিশা তাসনিম ছোহা ৩য় স্থান অর্জন করেছে। ৪র্থ শ্রেণি হতে ৬ষ্ঠ শ্রেণি পর্যন্ত খ গ্রুপের মিফতাহুল জান্নাত রোজা ১ম, মোসাঃ জারিন ইসলাম ২য়, নিশাত তাসনীম ৩য় এবং ৭ম শ্রেণি হতে ১০ম শ্রেণি গ গ্রুপে নুজহাত হাজান আলিফ ১ম, অনন্যা সিংহ ২য়, আদর্শ চৌধুরী ৩য় এবং কলেজ থেকে অংশগ্রহণ করে বিশেষ পুরস্কার অর্জন করেছে আতিয়া আখতার আনিকা।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে