চারঘাটে শারদীয় দূর্গাপূজা উপলক্ষে নিরাপত্তা বিষয়ক মতবিনিময় সভা

প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০২২; সময়: ৯:২১ অপরাহ্ণ |
চারঘাটে শারদীয় দূর্গাপূজা উপলক্ষে নিরাপত্তা বিষয়ক মতবিনিময় সভা

নিজস্ব প্রতিবেদক, চারঘাট : শারদ উৎসব এসে গেল, এসে গেল সেই আনন্দের ক্ষণ। ঢাকের আওয়াজ,ভোরের টগর,শিউলী পাপড়ীর ফাঁকে শিশিরের ছোয়া, পূজোর এই দিন। ভক্তরা বলছেন দেবীর গজে আগমন আর দেবীর নৌকায় গমন এই প্রতিবাদ্য বিষয়ে সামনে রেখে চারঘাট মডেল থানা আয়োজনে শারদীয় দূর্গাপূজা উপলক্ষে নিরাপত্তা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল ১১টায় চারঘাট মডেল থানা মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

চারঘাট থানার এসআই শাহনেওয়াজ এর সঞ্চালনায় চারঘাট মডেল থানা অফিসার ইনচার্জ মাহবুবুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকার কথা ছিল রাজশাহী জেলা পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন বিপিএম (বার) কিন্তু কারনবশত না আসায় তার পরিবর্তে জেলা বিশেষ শাখা ও অতিরিক্ত দায়িত্ব চারঘাট সার্কেল সহকারী পুলিশ সুপার রেজাউল কবির খান উপস্থিত ছিলেন।

এসময় অন্যাদের মধ্যে বক্তব্য রাখেন সরদহ ইউপি চেয়ারম্যান হাসানুজ্জামান,নিমপাড়া ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ রাজশাহী জেলা শাখা অম্বর কুমার সরকার, জেলা হিন্দু,বৌদ্ধা, খ্রিষ্ঠান ঐক্য পরিষদ সহ-সভাপতি শ্রী বজ্রহরি দাস, সাধারন সম্পাদক শ্রী অশিত কুমার ঘোষ,উপজেলা পুজা উদযাপন কমিটির সভাপতি স্বপন কুমার কর্মকার, সাধারন সম্পাদক রাহুল কান্তি ঘোষ,উপজেলা হিন্দু,বোদ্ধা, খ্রিষ্ঠান ঐক্য পরিষদ সাধারন সম্পাদক বাসুদেব পাল, মডেল থানার উপ পরিদর্শক মনিরুল ইসলাম ও চারঘাট প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলাম বাচ্চুসহ হিন্দু সম্প্রদায়ের ভক্ত ও ৩৭টি দূর্গাপূজা মন্দিরের সভাপতি, সাধারন সম্পাদক উপস্থিত ছিলেন।

সহকারী পুলিশ সুপার রেজাউল কবির খান বলেন,আসন্ন শারদীয় দূর্গাপূজা উপলক্ষে নিরাপত্তাসহ সবধরনের সহযোগিতা দেয়ার আশ্বস দেন। নিজ নিজ মন্দিরে অবস্থান থেকে সকল কমিটিকে সচেতন থাকা ও উসকানী মুলক কথায় কান না দিয়ে বা কোন বিভ্রান্ত না হওয়ার জন্য আইন-শৃংখলা ও পুলিশ সদস্যদের তথ্য দিয়ে সহযোগিতা কামনা করেন এবং সুষ্ঠু, শান্তি পরিবেশে শারদীয় দূর্গাপূজা উপলক্ষে নিরাপত্তা জোরদার করা ও সকলের প্রতি সহযোগিতা চান।

 

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে